কালী প্রতিমার বোহেমিয়ান জ্যাকেটে ভাইরাল প্রিয়াঙ্কা! সঙ্গী অবশ্যই নিক জোনাস

মোস্ট স্টাইলিশ আউটফিটের কারণে বিদেশি-দেশি পেজ থ্রিয়ের পাতায় শিরোনামে থাকে তাঁর নাম।

কালী প্রতিমার বোহেমিয়ান জ্যাকেটে ভাইরাল প্রিয়াঙ্কা! সঙ্গী অবশ্যই নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া
Follow Us:
| Updated on: May 15, 2021 | 9:30 PM

কান ফেস্টিভ্যাল বা ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড, যে কোনও ইভেন্টে স্টাইলিশ পোশাকে নজর কেড়েছেন দেশি গার্ল। আন্তর্জাতিক স্তরে যে কোনও ফ্যাশান ম্যাগাজিন বা শোতে প্রিয়াঙ্কা চোপড়ার স্টাইলিশ আউটফিট নিয়ে চর্চা কম হয়নি। সোশ্যাল মিডিয়াতেও তাঁর নিত্যনতুন পোশাকের ঝলক দেখে বাহবা দিয়েছেন ডিজাইনার থেকে নেটিজে়নরা।

সম্প্রতি ইনস্টাগ্রামে আন্তর্জাতিক অভিনেত্রীর ফ্যান ক্লাব প্রোফাইলে একটি অভিনব স্টাইলিশ আউটফিটের ছবি শেয়ার করেছে। সেই ছবিতে দেখা গিয়েছে, প্রিয়াঙ্কা আর তার স্বামী নিক জোনাস একসঙ্গে হাঁটছেন, হাত ধরে। প্রিয়াঙ্কা উজ্জ্বল কমলা রঙের একটি চিক জ্যাকেট পরেছেন, তাতে কালী প্রতিমার ছবি আঁকা রয়েছে। শুধু তাই নয় সুন্দর প্যাচওয়ার্ক মোটিফ, টাসেল, নানান অলঙ্কারে সজ্জিত। পরনে ছিল লাল রঙের স্কার্ট। ম্যাচিং ফিসনেট স্টকিং ও পাম্পস। মানানসই ওয়েভি স্টাইলের হেয়ারস্টাইলে মুগ্ধ নেটদুনিয়া। অন্যদিকে হ্যান্ডসাম নিক জোনাসের পরনে রয়েছে নেভি ব্লু টি-শার্ট ও হালকা গোলাপী রঙের প্যান্ট।

View this post on Instagram

A post shared by PriyankaChopraCloset fanpage (@priyankacloset)

প্রাক্তন বিশ্বসুন্দরীর ওয়্যারডোর্বে রয়েছে সাধারণ কিন্তু ফ্যাশনেবল আউটফিটের সম্ভার। সোশ্যাল মিডিয়ায় সেই সব স্টাইলিশ পোশাকের একঝলক দেখে নিন…