বিচ রেডি লুকে নজর কাড়লেন শানায়া! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সঞ্জয়-কন্যা

বলিউডের উঠতি নায়িকা তো বটেই, বলি-অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা ও সোনম কাপুরের ভাইঝি শানায়া কাপুর এখন ইন্সটাগ্রামে পর পর নয়া লুকে আগুন ঝরাচ্ছেন।

বিচ রেডি লুকে নজর কাড়লেন শানায়া! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সঞ্জয়-কন্যা
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সঞ্জয়-কন্যার হট লুক
aryama das

|

Jun 01, 2021 | 6:42 PM

বলিউডের উঠতি নায়িকা তো বটেই, বলি-অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা ও সোনম কাপুরের ভাইঝি শানায়া কাপুর এখন ইন্সটাগ্রামে পর পর নয়া লুকে আগুন ঝরাচ্ছেন। গুজব রটেছে, খুব শীঘ্রই বলিউডে দেখা যেতে পারে তাঁকে। তার আগেই চলছে সোশ্য়াল মিডিয়ায় হাতেখড়ি। এর আগেও শানায়াকে নিয়ে কথা উঠেছিল। কিন্তু সম্প্রতি ইন্সটাগ্রামে যে লুকে ফটোশ্যুট করেছেন,সেই ছবিই েখন চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি একটি ফোটোশ্যুটে তাঁর আগুন ঝরানো বিকিনি লুক নিয়ে হৈচৈ পড়ে গিয়েছে।

গরমের দিনগুলিতে পারফেক্ট ও কুল বিকিনিতে ছিলেন শানায়া। সেই ছবি ইন্সটাগ্রামে পোস্ট করতেই নজর কাড়েন তিনি।

ওকিহো থেকে আনা সেক্সি বিকিনিতে শানায়ার লুকে ছিল অভিনবত্বের ছোঁয়া। রিও বিকিনি টপ পরিহিতি শানায়ার এই অসাধারণ লুক ব্রাজিলের সোনালি বিচের না মনে করিয়ে দেয়। শুধু তাই নয়, বিকিনি স্টাইলে ছিল গোটা বটমও ।

আরও পড়ুন: একটি চিকনকারি কুর্তি দিয়েই ৫ রকমের স্টাইল করুন ঠিক এইভাবে…

দুর্দান্ত আউটফিটে রয়েছে অসাধারণ সাধারণত্বের এক সুন্দর মিলন। স্টাইলিশ চাঁদনি ওয়াবির স্টাইলে শানায়ার মাথায় ছিল মায়ারার স্ট্র হ্যাট। সুন্দর তো বটেই, একসঙ্গে হট শানায়া ব্রাজিল ও গোয়াকে সম্মান জানিয়েছেন তাঁর পোশাকের মাধ্যমে। শানায়ার বিচ লুক দেখে আপ্লুত বলিউড প্রেমীরা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla