শার্ট-ড্রেসে মজেছেন করিনা! গরমে কুল থাকতে ট্রাই করতে পারেন আপনিও

প্যাচপ্যাচে গরমে পারফেক্ট আউটফিটের খোঁজে রয়েছেন? সঙ্গে চাই নজরকাড়া লুক। তাহলে করিনা কাপুরের মতো শার্ট ড্রেস ও মরোক্কান কাফতান ট্রাই করতে পারেন।

শার্ট-ড্রেসে মজেছেন করিনা! গরমে কুল থাকতে ট্রাই করতে পারেন আপনিও
শার্ট-ড্রেসে মজেছেন করিনা!
Follow Us:
| Updated on: Apr 03, 2021 | 12:43 PM

২০২০ সালের মার্চ মাস থেকে করোনাভাইরাসের জেরে কড়া লকডাউনে সেলেব থেকে সাধারণ- সকলেই ঘরবন্দি। কিন্তু তাতে কী! তারকারা কি ফ্যাশান থেকে দূরে থাকতে পারেন? ভক্তদের কাছে আউটফিটের নজর কাড়তে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেছেন বলি-টলি তারকারা। তবে সকলকে ছাপিয়ে নজর কেড়েছে করিনা কাপুরের হালকা-কালারফুল কাফতান। ইন্সটাগ্রামেও সেই ছবি পোস্ট করেছেন সইফ-পত্নী। সোশ্যাল মিডিয়ায় নিজেই একবার বলেছিলেন, মরোক্কান আউটফিটের প্রেমে মজেছেন তিনি। তাই মাতৃত্বকালীন ফ্যাশান ওয়্যারডোর্বে রেখেছেন উজ্জ্বল ও নজরকাড়া কাফতান।

কাফতানেই থেমে থাকেননি তিনি। দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার পর প্রথমবার যখন প্রকাশ্যে এলেন, তখন সকলকে তাক লাগালেন শার্ট ড্রেসে। প্যাস্টেল ব্লু শার্ট ড্রেসের সঙ্গে মানানসই ওয়েভি হেয়ারস্টাইল এখন ট্রেন্ডে পরিণত হয়েছে। ইন্সটাগ্রামে দুটি শার্ট ড্রেসের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

নতুন মা হয়েছেন যাঁরা, তাঁদের কাছে করিনার এই কুল লুক বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে। গরমে আরামদায়ক পোশাক হিসেবেও এই আউটফিট দারুণ। পোশাক অনুযায়ী হেয়ারস্টাইল আর স্যান্ডেল আপনি নিজের পছন্দসই পরতে পারেন। রুক্ষ ও আদ্র আবহাওয়ায় কুল থাকতে শার্ট ড্রেস একেবারে পারফেক্ট।

২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন বেবো। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ফের কাজে যোগ দিয়েছেন বলিউডের প্রথম সারির এই নায়িকা। লকডাউনে নিজেকে ফিট রাখতে ঘরের মধ্যেই ওয়ার্কআউট সেশন করেছিলেন তিনি। সেইসব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন করিনা।