Sunny Leone: মালদ্বীপের নীল জলে মাত্র ৮ হাজারির বাটারফ্লাই বিকিনিতে চমক সানি লিওনির!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Reshmi Pramanik

Updated on: Feb 01, 2022 | 1:09 AM

সবুজ, কমলা আর কালোর মিশেলে এই ফ্লোরাল-বাটারফ্লাই বিকিনিতে তাক লাগিয়েছেন সানি। তবে সানির এই বিকিনির দাম কিন্তু সামান্যই। ডিজাইনারের ওয়েবসাইটে গিয়ে কিনতে পারেন আপনিও

Sunny Leone: মালদ্বীপের নীল জলে মাত্র ৮ হাজারির বাটারফ্লাই বিকিনিতে চমক সানি লিওনির!
দেখুন সানির মানডে ব্লুজ

বর্তমানে সেলেব্রিটিদের কাছে খুবই জনপ্রিয় হল মালদ্বীপ। বছরের নানা সময়ই মালদ্বীপের নীল জলে গা ভাসাতে হাজির হন তারকারা। সদ্য মালদ্বীপে ছুটি কাটাতে দেখা গেল অভিনেত্রী সানি লিওনিকে। সোমবার মালদ্বীপ থেকেই প্রজাপ্রতি শেপের প্রিন্টেড বিকিনিতে নিজের ছবি শেয়ার করেছেন সানি। আর সেই ছবি যেন সপ্তাহের প্রথম দিনের উত্তাপ আরও খানিকটা বাড়িয়ে দিয়েছে। মালদ্বীপে জেট স্কিইং করতে ব্যস্ত অভিনেত্রী। তারই একঝলক তিনি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। ছবিতে সানিকে হল্টার-নেক এই বিকিনি টপেই দেখা গিয়েছে।

সবুজ, কমলা এবং কালোর মিশেলে ফ্লোরাল প্রিন্টের সানির এই বিকিনি টপটি। ফুল-প্রজাপ্রতি আঁকা হল্টারনেক টপের সঙ্গে হাই ওয়েস্ট বিকিনি পরেছেন সানি। অর্ধেক চুলে ক্লাচ লাগিয়ে করেছেন হেয়ারস্টাইল। সেই সঙ্গে চোখজোড়া কালো সানগ্লাস আর গোলাপি লিপস্টিক। এই ছিল সানির মেকআপ। মালদ্বীপের নীল জলের সঙ্গে সানির এই মেকআপ আর বিকিনি যেন মিলেমিশে একাকার। ছবি দেখেই বোঝা যাচ্ছে সেখানে দারুণ সময় কাটাচ্ছেন তিনি।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

সমুদ্রের সাদা বালি আর মনোরম আবহাওয়ার সঙ্গে মালদ্বীপে নানা অ্যাডভেঞ্চার স্পোর্টসেরও কিন্তু সুযোগ রয়েছে। একান্তে নিজের সঙ্গে সমুদ্রে সময় কাটানো ছাড়াও অনেকে কিন্তু অংশ নেন সেই সব খেলায়। সানিও তার ব্যতিক্রম নন।

নীল আকাশ আর সমুদ্র সেন সানির ছবিতে একেবারে একাকার হয়ে গিয়েছে। সরাসরি জেট স্কিইং থেকে নিজের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “Jetting off from #mondayBlues- সঙ্গে আবার নীল রঙের হার্টের ইমোজিও রয়েছে।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

তবে বিকিনি ছাড়াও স্যুইম স্যুটে বেশ কিছু ছবি শেয়ার করেছেন সানি। সানির এই বিকিনিটি ডিজাইন করেছেন বিখ্যাত ভারতীয় ডিজাইনার জুবিনভ চন্দ। বিশ্বের লোকগাথা, রূপকথার গল্প জুবিনভ বেশিরভাগ ক্ষেত্রে ফুটিয়ে তোলেন তাঁর পোশাকে। তবে এই বিকিনিটির দাম মাত্র ৮, ৫৬০ টাকা। ডিজাইনারের ওয়েবসাইটে কগেলেই দেখতে পাবেন আপনি। চাইলে কিনতেও পারেন। সানির মালদ্বীপ লুকের স্টাইলিং করেছেন হিতেন্দ্র কাপোপারা।

আরও পড়ুন: Suitable Colours: আপনার গায়ের রঙের সঙ্গে কোন রঙের পোশাক সবথেকে ভাল মানাবে, কীভাবে বুঝবেন?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla