তারকাদের মতো পোজ দিতে চান! এই ভঙ্গিতে ছবি পোস্ট করলেই নেটদুনিয়ায় আপনি ‘সুপার হিট’

সোশ্যাল মিডিয়ায় রাতারাতি তারকা হতে চান! পছন্দের বলি তারকাদের মতো পোজ দিয়ে ছবি তোলার কায়দা আয়ত্তে আনার ইচ্ছে থাকে অনেকেরই। কিন্তু সকলেই তো আর শাহরুখ খান হয়ে যেতে পারে না। নিজস্ব কিন্তু স্টাইলিশ ভঙ্গিতে পোজ দিলে ছবিও হিট,,আপনিও 'সুপার হিট'!

  • TV9 Bangla
  • Published On - 1:51 AM, 5 May 2021
তারকাদের মতো পোজ দিতে চান! এই ভঙ্গিতে ছবি পোস্ট করলেই নেটদুনিয়ায় আপনি 'সুপার হিট'
বলিউড অভিনেত্রী শ্রেয়া শারন

সোশ্যাল প্ল্যাটফর্মে ছবি পোস্ট করার হিড়িক এখন নয়া ট্রেন্ড। কে কীভাবে পোজ দিল, সুন্দর সুন্দর পোশাক পরে কেমনভাবে পোজ দিলে কতটা সুন্দর দেখাবে-এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা হয়। শুধু মহিলাদের ক্ষেত্রেই নয়, পুরুষরা নানান কায়দায় পোজ দিয়ে ছবি তুলে জাস্ট পোস্ট করে দেন। তারপর তাতে কতজন লাইক করল সেই নিয়ে চলে একে অপরের মধ্যে টক্কর। সাধারণ মানুষ শুধু নয়, সেলেবদের মধ্যেও দেখা যায় এই রেষারেষি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কেন, যে কোনও সময় ক্যামেরার সমানে কীভাবে পোজ দিসে ছবি সুন্দর হবে তার খুঁটিনাটি জানা আছে রূপালী পর্দার তারকাদের। বিশেষ করে নায়িকাদের। এখানে একটি সিক্রেট টিপস দেওয়া হল, যেখানে ক্যামেরার সামনে কীভাবে পোজ দিলে আপনাকে সুন্দর, রোগা ও স্টাইলিশ দেখাবে, তা জেনে নিন…

ফ্রেমে সুপার বোল্ড দেখানোর যে কায়দায় তারকারা পোজ দেন, তা দিতে পারেন আপনিও। কিন্তু কীভাবে তা আয়ত্ত করতে পারছেন না। তারকাদের মতো ছবি তুলতে গেলে প্রথম দরকার ফিটনেশ। সঙ্গে অবশ্যই মেনে চলতে হবে কড়া ডায়েটও। কাঁধ সোজা রেখে পিছন ফিরে আত্মবিশ্বাসের সঙ্গে ঘাড় সোজা রেখে ক্যামেরার দিকে হাসিমুখে তাকান। পেটের মেদ কম থাকলে ভাল, না হলে এতে পেটের মেদ তেমন দেখা যাবে না।

দাঁড়িয়ে ভাল ভঙ্গি দেওয়ার সিক্রেট টিপস…

-সোজা হয়ে দাঁড়ান।
-পায়ের উপর আপনার ওজন ছেড়ে দিন। এমনভাবে দাঁড়ান যেন মনে হবে আপনি দৌড়াতে যাচ্ছেন।
-কাঁধ সোজা রাখুন। এমনভাবে দাঁড়ালে প্রথম প্রথম অপ্রৃতিস্থ বলে মনে হতে পারে। কিন্তু মনে রাখবেন, এইভাবে দাঁড়ানোর অভ্যাস ভাল।
– পশ্চাদেশ কিছুটা বাইরে রাখুন। লজ্জা পেয়ে লাভ কী!
– মাথাটি অল্প পিছনের দিকে বেঁকিয়ে রাখুন আর সোজা ক্যামেরার দিকে চোখ রাখুন।
– বসার সময়, দাঁড়ানোর সময় কিংবা হাঁটার সময় এই ভঙ্গিতে অভ্যেস করুন।
– প্রাথমিকভাবে সংশোধন করে অনুশীলন করুন। সবশেষে এই সিক্রেট ভঙ্গিটি আয়ত্ত করে নিতে পারবেন।