Pink Fashion: গুলাবের মোহে মজলেন এই দুই টলি-নায়িকা, একজন শাড়িতে অন্যজন ফর্ম্যালে

Fashion And Trends: গোলাপি ফ্যাশানেই মজলেন নায়িকারা। দিলেন ফ্যাশান গোলও

Pink Fashion: গুলাবের মোহে মজলেন এই দুই টলি-নায়িকা, একজন শাড়িতে অন্যজন ফর্ম্যালে
পিঙ্ক ম্যানিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2022 | 6:58 AM

গোলাপী রং বরাবরই মেয়েদের বড় পছন্দের। এমন সুন্দর, নরম একটা রং কে আর না ভালবেসে  থাকতে পারে। যদিও আমাদের সামাজিক কাঠামোতে এই নীল আর গোলাপি রংকে সম্পূর্ণ লিঙ্গভেদের দিক থেকেই দেখা হয়। বরাবর নীল মানেই তাতে ছেলেরা ফিট আর গোলাপি মানেই সমপূর্ণ ভাবে তা মেয়েদের। এমনকী ছেলেদের গোলাপি পোশাক পরাও অলিখিত ভাবে নিষিদ্ধ। কোনও ছেলে গোলাপি রঙের জামা পরলেও তার ধেয়ে ধেয়ে আসে কট্যূক্তি। মেয়েরা বরাবরই গোলাপিতে মজেন। আর সপ্তাহের মধ্যিখানে গোলাপির প্রেমে ভাসলেন এই দুই টলি নায়িকা। সম্প্রতি পার্নো মিত্র আর ইশা সাহা তাঁদের ইন্সটাগ্রামে নতুন ছবি শেয়ার করেছেন। গোলাপি রঙের পাফ স্লিভস ব্লাউজে দেখা মিলল পার্নোর। আর ইশা পরলেন গোলাপী রঙের ফর্ম্যাল টপ-ট্রাউজার্স। দুই নায়িকা মিষ্টত্বে যেন একে অপরকে পাল্লা দিচ্ছেন।

বেবি পিংক রঙের শাড়িতে সেজেছেন পার্নো। হলুদ-পিংক কম্বিনেশনের এই শাড়িতে পার্নোকে দেখতেও লাগছে খুব সুন্দর। পাফ স্লিভস ব্লাউজের হাতায় রুপোলি জরির কাজ। ব্লাউজের নেকলাইনও বেশ সুন্দর। শীতের দিনে যে কোনও অনুষ্ঠানে সহজেই পরা যায় এমন শাড়ি। সকাল হোক বা রাত- যে কোনও সময়ই দেখতে ভাল লাগে এমন কম্বিনেশন। নরম সিল্কের এই শাড়িটি বেশ আরামদায়কও। পরাও তুলনায় সোজা। যাঁরা সহজে শাড়ি ম্যানেজ করতে পারেন না তাঁদের জন্য এমন শাড়ি খুবই ভাল। শাড়ির সঙ্গে মানানসই পার্নোর মেকআপ। ন্যুড শেডে মেত আপ করেছেন পার্নো। ব্লাউজের সঙ্গে ম্যাচ করে লিপস্টিকএ পরেছেন। আইশ্যাডো আর কাজলে চোখের মেকআপও খুব সুন্দর। কানে ছোট দুল ছাড়া আর কিছুই পরেননি তিনি।

অন্যদিকে ইশার সাজও দারুণ। শীতের শুরুতে এমন কুল স্মার্ট লুক ভীষণ রকম মানানসই কর্পোরেটে কাজ করা মেয়েদের জন্য। এমন ফর্ম্যালে নিজেকে সাজাতে পারেন কলেজ পড়ুয়ারাও। গোলাপি রঙের সার্টিন কাপড়ের ফর্ম্যাল শার্টের সঙ্গে খয়েরী রঙের ফর্ম্যাল প্যান্ট পরেছেন ইশা। স্ট্রেট চুল আর বেস মেকআপেই কাফি ইশার লুক। হাতে ঘড়ি আর কানে ওভারসাইজড দুলেই ইশার সাজ কমপ্লিট। কিশোরী-যুবতীদের কাছে ইশার স্টাইল খুব প্রিয়। কোনও অনুষ্ঠানে যাওয়ার আগে এমন সাজে নিজেকে সাজিয়ে নিতে পারেন আপনিও।