ইতালিও খাবার ভালবাসেন? দিল্লির এইসব রেস্তোরাঁয় চেখে দেখুন পাস্তা

আপনি কি পাস্তা প্রেমী? শহরের বাইরে গিয়ে খোঁজেন আপনার মনের মতন পাস্তা। তবে দিল্লিতে সেই গেলে কষ্ট করতে হবে না । ইতালিও খাদ্যপ্রেমীদের জন্য রইল তেমনই কিছু রেস্তোরাঁর নাম।

ইতালিও খাবার ভালবাসেন? দিল্লির এইসব রেস্তোরাঁয় চেখে দেখুন পাস্তা
চিজি পাস্তা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2021 | 1:56 PM

পাস্তা বর্তমান প্রজন্মের কাছে বেশ চর্চিত একটি খাবার। বিকেলের স্ন্যাক্স হোক কিংবা রাতের খাবার যে কোনও সময়ই পাস্তা  চলে। আপনার খারাপ মুডকে এক নিমিষে ভাল করে দেয় একপ্লেট টেস্টি পাস্তা। সঙ্গে চিজ আর হার্বসের সঠিক মিশ্রণ হলে তো আর কোনও কথাই নেই। আপনি কি এই মুহূর্তে দিল্লিতে ? দিল্লিতে গিয়ে নিজের পছন্দের পাস্তা কোথায় পাবেন তা নিয়ে ভীষণই চিন্তিত। । সেই চিন্তা দূর করতেই আপনাদের জন্য রইল তেমনই কিছু পাস্তা ডেস্টিনেশনের খোঁজ।

দ্য বিগ চিল ক্যাফে

View this post on Instagram

A post shared by The Big Chill Café (@bigchillcafe)

চিজি লোভনীয় পাস্তা খেতে ইচ্ছে হচ্ছে। তাহলে দিল্লিতে ওয়ান স্টপ ডেস্টিনেশন হল বিগ চিল। দিল্লিতে গিয়ে যদি এখানে না খান তাহলে বিশাল মিস্। এখানে অনেক জায়গায় আপনি যদিও পাস্তা পাবেন তবে বিগ চিল শুধু পাস্তা নয় শেষ পাতে দারুণ মিষ্টির সঙ্গে পরিপূর্ণ করবে আপনার সেই বেলার খাবার।

ওয়েঞ্জার্স ডেলি

কানাট প্লেসের ওয়েঞ্জার্স বেকারির নিশ্চই নাম শুনেছেন । কিন্তু আপনি জানেন কি দিল্লিক ছোট অংশ কীভাবে এর সঙ্গে ষুক্ত। সেখানে আপনি পেতে পারেন অসাধারণ কিছু খাবার। আর ওখানকার পাস্তা অ্যালফ্রেড তো সবথেকে ভাল।

ডিভা-ইতালিয়ান রেস্তোঁরা

যদি নিজের ডেট নাইট অথবা ক্যান্ডেল লাইট ডিনারের প্ল্যান করেন তাহলে এখানে একবার ঘুরে আসতে পারেন। অসাধারণ ইন্টিরিয়র। বসার ব্যবস্থাও দেখার মত। শুধু তাই না ডিভার পাস্তা খেলে মন খুশি হয়ে যাবে।