মেয়ে মিশা ভ্যালেন্টাইন উপহার দিলেন শাহিদ কাপুরকে, কী বললেন মীরা?

শাহিদ কাপুরের ৪ বছরের মেয়ে মিশা ঘটিয়ে ফেলেছে এক অদ্ভূত কাণ্ড।

মেয়ে মিশা ভ্যালেন্টাইন উপহার দিলেন শাহিদ কাপুরকে, কী বললেন মীরা?
Follow Us:
| Updated on: Mar 24, 2021 | 6:24 PM

লকডাউনে ঘরবন্দি সময়ে হোমমেড কেক বেশ জনপ্রিয় হয়েছে। ঘরে থেকে অনেকেই কমবেশি ইন্টারনেট দেখে বানিয়ে ফেলেছেন কেক। সোশ্যাল মিডিয়ায় সাজিয়ে পোস্টও করেছেন অনেকে। মেয়েরাই রান্না করতে পারে কেবল, এই ধারণাও ঘুঁচেছে কিছুটা। ছেলে-মেয়ে সবাই বিভিন্ন কেক বানান খুব সহজ পদ্ধতিতেই। ব্যানান কেক, চকলেট মাফিন, এগলেস কেক ইত্যাদি রেসিপি তো ভাইরাল হয়েছে। শাহিদ কাপুরের মেয়ে, শিল্পা শেট্টির ছেলের নাম এসেছে এই তালিকায়।

মিশার তৈরি কেক

মিশার তৈরি কেক

শাহিদ কাপুরের ৪ বছরের মেয়ে মিশা ঘটিয়ে ফেলেছে এক অদ্ভূত কাণ্ড। বাবা শাহিদ কাপুরের জন্য একটি আস্ত কেক বানিয়ে ফেলেছে ছোট্ট মিশা। সেই ছবি ইসস্টাগ্রামে পোস্ট করেন শাহিদের স্ত্রী মীরা। ক্যপশনে তিনি লিখেছেন “এটা অবশ্যই পাপার জন্য ভ্যালেন্টাইনস ডে।” মীরা কাপুর আবার একটা মিষ্টি হ্যাসট্যাগও বসিয়েছেন– #মিশিদ্যবেকার (#MissyTheBaker)। মিসি আসলে মিশা কাপুরের ডাকনাম।

মীরা কাপুর যদিও কষ্ট পেয়েছেন অন্য কারণে। বেচারা খুদে মিশাকে তাঁর বাবার জন্য অপেক্ষা করতে হয়েছে অনেকক্ষণ। তাদের ছেলে জ়াইনকেও অপেক্ষা করে থাকতে হয় বাবার জন্য। তবুও জ়াইন কিন্তু তার স্পাইডারম্যান বাবাকেই বেশি ভালবাসে।

মীরা কাপুর এর আগেও মিশার তৈরি একটি স্প্রিঙ্কল কেকের ছবি পোস্ট করেছিলেন। সেখানেও বলেছিলেন মিশা নিজেই কেক বানিয়েছে, সাজিয়েছে এবং পরিবেশন করেছে।