খাদ্যরসিকদের জন্য সুখবর, গড়পড়তা মেনু ছেড়ে চেখে দেখুন এই সব পদ

নানা ধরণের ভিন্ন-স্বাদের কাবাবের সমাহার নিয়ে এল কলকাতা করিমস্।

খাদ্যরসিকদের জন্য সুখবর, গড়পড়তা মেনু ছেড়ে চেখে দেখুন এই সব পদ
জিভে জল আনা রকমারি পদ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2021 | 2:20 PM

আপনি কি বিরিয়ানিপ্রেমী? কাবাব, বিরিয়ানী যে-কোনও ধরণের মোগলাই খাবার আপনার পছন্দের তালিকায় এক নম্বরে? কিন্তু একঘেয়ে বিরিয়ানি আর কাবাব খেয়ে খেয়ে এবার মন চাইছে অন্যস্বাদ। অথচ মোগলাই খাবারও ছাড়তে পারছেন না। তাহলে সেই সব খাদ্যপ্রেমীদের জন্য এসে গেল সুখবর। নানা ধরণের ভিন্ন-স্বাদের কাবাবের সমাহার নিয়ে এল কলকাতা করিমস্।

বেশ অনেকদিন ধরেই ভাবনা চলছিল। খাদ্যপ্রেমীদের জন্য আর নতুন কী কী আনা যায়। বিগত তিন মাস ধরে ‘টেস্ট এ্যান্ড ট্রায়াল’-এর মধ্যে ছিল। তারপর সকলের কাছ থেকে ভাল প্রতিক্রিয়া পেয়ে অবশেষে হাজির মুর্গ নিজামি টিক্কা, পিলি মির্চ টিক্কা, জাহাঙ্গীর টিক্কা, বাটার চিকেন নান। এমনই অনেক নিত্যনতুন পদ নিয়ে নিজেদের মেন্যুলিস্ট নতুনভাবে সাজিয়েছে করিমস্।

জাহাঙ্গীর কাবাব

শেফ সিদ্দিকির কথায়, “মানুষের স্বাদকোরক-কে রিফ্রেশ করার চেষ্টাতেই এই উদ্যোগ। বাটার চিকেন সবাই নান-এর সঙ্গে খেতে অভ্যস্ত। কিন্তু আমরা নানের মধ্যেই স্টাফ করছি। আবার আনারস দিয়ে তৈরি চিকেন তন্দুরি এক অন্য স্বাদ আনছে।” প্রতিটি খাবারের দাম থাকছে দুশো থেকে পাঁচশো টাকার মধ্যে।

করিমস্ -এর কর্ণধার রোহিত চৌধুরির জানালেন,”মেন্যু বদলানোর ইচ্ছে ছিল ২০২০’র প্রথমেই। কিন্তু কোভিডের জন্য সব থেমে যায়। এই নিউ নর্মালে সবাইকে নতুন কিছু দেওয়ার চেষ্টা। আপাতত শুধুমাত্র কলকাতা করিমসেই এই পদগুলি পাওয়া যাচ্ছে।”তাহলে ইচ্ছে নিজের টেস্ট বাডস্গুলো আর একবার ঝালিয়ে নিতেই পারেন।