কোভিড আক্রান্তদের বিনামূল্যে খাদ্য পরিষেবা দিচ্ছেন এই ব্যক্তি

কোভিড আক্রান্ত রোগীদের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভদোদরার এই ব্যক্তি। টুইট ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কোভিড আক্রান্তদের বিনামূল্যে খাদ্য পরিষেবা দিচ্ছেন এই ব্যক্তি
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 5:10 PM

মনে হচ্ছে আবার যেন আমরা সেই ২০২০-তেই ফিরে গেছি।তাই না! সেই একই পরিস্থিতি। এখনকার পরিস্থিতি বরং আরও ভয়ংকর। করোনার প্রকোপ যতদিন যাচ্ছে তত বৃদ্ধি পাচ্ছে। এবার যেন আরও বিভীষিকাময় পরিস্থিতি।প্রতিদিন নতুন কেস সেটা আর এখন কোনও নতুন খবর নয়।

বেডের অভাব, ভ্যাকসিনের অভাব প্রতিনিয়ত কোনও না কোনও সমস্যার সম্মুখীন হতে হচ্ছে মানুষকে। এই সংকটজনক পরিস্থিতিতে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়াতে উঠে এল এক অন্য চিত্র। কোভিড আক্রান্ত মানুষদের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভদোদরার এক সহৃদয় ব্যক্তি।

সুভল শাহ, ভদোদরার বাসিন্দা। কভিড আক্রান্ত রোগীদের বিনামূল্যে ভাল খাবার দেওয়ার আশ্বাস দিলেন তিনি। টুইট করে সুভল লেখেন, “ভদোদরা, এই কোভিড সঙ্কটে আমরা আপনার পাশে আছি। যদি আপনার পরিবারের কেউ কোভিড আক্রান্ত হন তাদের জন্য আমরা বিনামূল্যে স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন করব পুরো কোয়ারেন্টাইন সময়।” তিনি আরও সংযোজন করেন বলেন, “আমরা কোনও নাম, প্রচার, ফটোগ্রাফের মধ্যে নেই। দয়া করে সরাসরি মেসেজ করুন।”

টুইটারের তথ্য অনুযায়ী সুভল একজন ফাইন্যান্সিয়াল কনসালট্যান্ট। এই টুইট জনসমক্ষে আসা মাত্রই তা ভাইরাল । কুড়োয়া প্রচুর মানুষের ভালবাসা এবং প্রশংসা। শুধু তাই তাঁর টুইট অনেক এনজিও’র দৃষ্টিগোচরও করেছে। তারাও সাহায্যের হাত বাড়িয়েছে সুভল শাহের এই মহৎ কাজের।