পপকর্ন স্যালাড! টুইটারে ভাইরাল রেসিপি ভিডিয়ো, সঙ্গে চলছে দেদার ট্রোল

নেতিয়ে যাওয়া পপকর্ন খেতে কার ভাল লাগে? সত্যিই কি এমন কেউ আছেন?

পপকর্ন স্যালাড! টুইটারে ভাইরাল রেসিপি ভিডিয়ো, সঙ্গে চলছে দেদার ট্রোল
এই খাবার নিয়েই টুইটে চলছে দেদার মশকরা।
Follow Us:
| Updated on: Apr 13, 2021 | 12:39 PM

পপকর্নের স্যালাড! শুনে আকর্ষণীয় লাগলেও গোটা টুইটার তোলপাড় হয়ে যাচ্ছে এই ‘অদ্ভুত’ রান্নার রেসিপি নিয়ে। কেউ বলছেন। ‘নরকের রেসিপি’। কেউ বা বলছেন এমন খাবার তৈরি করাই ‘মনুষ্যত্বের বিরুদ্ধে অন্যায়’- এর সমান। আমেরিকার বিখ্যাত ফুড ব্লগার Molly Yeh সম্প্রতি এই ‘পপকর্ন স্যাল্ড’ তৈরির একটি ভিডিয়ো টুইট করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য, এই ফুড ব্লগার মার্কিন ফুড নেটওয়ার্ক কুকিং শো ‘গার্ল মিটস ফার্ম’- এর সঙ্গে যুক্ত।

Molly- র শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, একটা বড় বাটিতে স্যালাড তৈরির জন্য প্রয়োজনীয় সমস্ত সবজির সঙ্গে মেয়োনিজ, ক্রিম এসব রাখা হয়েছে, এবার তার মধ্যে মেশানো হয়েছে প্রচুর পরিমাণ পপকর্ন। ভিডিয়োতে রেসিপি এবং খাবারের চেহারা দেখে খুব একটা খারাপ না লাগলেও আদতে এই খাবার যে খেতে মোটেও সুবিধার হবে না, সেকথা আগেই বুঝে গিয়েছেন টুইটারিয়ানরা। আর তাই প্রশ্ন তুলেছেন, ‘নেতিয়ে যাওয়া পপকর্ন খেতে কারও ভাল লাগে?’

স্বভাবতই শসা, গাজর, ক্যাপসিকাম ও অন্যান্য ফল-সবজি এবং মেয়োনিজ ও ক্রিমের সঙ্গে পপকর্ন মেশালে সত্যিই তা নেতিয়ে যাবে। খেতেই বিশেষ ভাল লাগবে না। তাই ‘পপকর্ন স্যালাড’- কে শুরুতেই বয়কট করে দিয়েছেন খাদ্যরসিকরা। সেই সঙ্গে ভোজনরসিকরা খুব অবাক হয়েছেন এটা ভেবে যে, জনপ্রিয় মার্কিন কুকিং শো এবং ওই বিখ্যাত ফুড ব্লগার কীভাবে এমন একটা ‘অদ্ভুত’ রেসিপি সামনে আনলেন?

আরও পড়ুন- কেক তৈরি করতে গিয়ে মুখে পড়ল এক বাটি ময়দা! তিনের খুদের রান্নায় মজেছেন নেটিজেনরা

টুইটারে এই ভিডিয়ো এখন ভাইরাল। ভিউ পেরিয়েছে লক্ষের গণ্ডি। তবে এমন অদ্ভুত রেসিপি তৈরি করে পপকর্ন স্যালাড কেমন খেতে হয়ে সেটা জানানোর সাহস করেননি কেউই। তবে নিশ্চিত Molly- র উৎসাহে কেউ নিশ্চয় বাড়িতে এই খাবার তৈরি করে ফেলেছেন। তবে খেতে বিশেষ সুবিধার না হওয়ায় আর সাহস করে ফিডব্যাক দেননি। তবে আপনি চাইলে একবার এই পপকর্ন স্যালাড বানিয়ে চেখে দেখতেই পারেন।