TV9 Bangla Expo: মরুদেশের মন মাতানো শাহি খেজুর এবার হাজির কলকাতার মিলনমেলায়

TV9 Bangla Expo:শুক্রবার এক ঝাঁক খ্যাতনামা ব্যক্তিত্বের উপস্থিতিতে TV9 নেটওয়ার্কের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও বরুণ দাসের হাত ধরে উদ্বোধন হয় এই লাইফস্টাইল এক্সপোর।

TV9 Bangla Expo: মরুদেশের মন মাতানো শাহি খেজুর এবার হাজির কলকাতার মিলনমেলায়
মরুদেশের মন মাতানো শাহি খেজুর এবার হাজির কলকাতার মিলন মেলায়
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 8:20 PM

শীতের সন্ধেয় জমে উঠেছে কলকাতার মিলনমেলা প্রাঙ্গণ TV9 বাংলার উদ্যোগে শুরু হয়েছে লাইফস্টাইল এক্সপো (TV9 Bangla Expo)। ২ ডিসেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত মিলনমেলা প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে এই এক্সপো। রয়েছে দেশ-বিদেশের নানা স্টল। চুড়ি থেকে গাড়ি, পিন থেকে পাজামা– পাওয়া যাচ্ছে সবই। তবে এর মধ্যে মিলনমেলায় যেন এক টুকরো কাতার। না বিশ্বকাপের কাতার নয়, বরং কাতারের প্রসিদ্ধ পেল্লাই সাইজের খেজুর যদি আপনি খেতে চান, তবে অবশ্যই আপনাকে আসতে হবে এই এক্সপোয়। পসরা সাজিয়েছেন যারা, তাঁরা সকলেই আফগানি। এই শাহি খেজুরের দাম কত জানেন? কিলো প্রতি ২০০০ টাকা। মুখে দিলেই গলে যাচ্ছে সেই মন মাতানো খেজুর। শুধু কি খেজুর? রয়েছে মেওয়া-সহ মরু দেশের প্রায় ৪০ রকমের ড্রাই ফুটস। যদি স্বাদ বদল করতে চান, তবে খেতে পারেন ‘মামরা’, এক ধরনের আফগানি বাদাম। দামে একটু বেশি যদিও, কিলো প্রতি ৮ হাজার টাকা। শীতের মরসুমে ত্বক ভাল রাখতে, শরীরের যত্ন নিতে হরেক রকমের ড্রাই ফুটস নেহাত মন্দ নয়।

শুক্রবার এক ঝাঁক খ্যাতনামা ব্যক্তিত্বের উপস্থিতিতে TV9 নেটওয়ার্কের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও বরুণ দাসের হাত ধরে উদ্বোধন হয় এই লাইফস্টাইল এক্সপোর। হাজির ছিলেন, TV9 Bangla-র ম্যানেজিং এডিটর অমৃতাংশু ভট্টাচার্য, কনসাল্টিং এডিটর অনির্বাণ চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা দিতে গিয়ে ম্যানেজিং এডিটর অমৃতাংশু ভট্টাচার্য শুক্রবার বলেছেন, “বাংলা টেলিভিশনে হয়ত একটা নতুন দিগন্ত আজ খুলে যাচ্ছে। এর আগে নিউজ চ্যানেল বা অন্য যে কোনও চ্যানেলই হোক না কেন, তাদের একটা বিশেষ পরিসরের মধ্যে সবাই দেখতে সকলে অভ্যস্ত। সেই জায়গায় দাঁড়িয়ে TV9 Bangla একটা নতুন দিগন্ত খুলে দিল বলা যায়। এত বড় মাপের একটা মেলায় মানুষ আসতে পারবেন। আমাদের সঙ্গে যোগাযোগ তো করতে পারবেনই, সেই সঙ্গে যাঁরা আমাদের সঙ্গে জড়িয়ে থাকেন, তাঁদের সঙ্গেও যোগাযোগ করতে পারবেন। এত বড় ব্যাপ্তি চট করে দেখা যায় না। দেশের এক নম্বর নিউজ নেটওয়ার্কের বাংলা চ্যানেলের পক্ষ থেকে এটি প্রথম প্রয়াস। যেভাবে প্রথম থেকে আপনারা সবাই এসেছেন, সেটা আমাদের জন্য বিরাট প্রাপ্তি।”