Invisible Pizza: এই আছে, এই নেই! ‘অদৃশ্য পিৎজা’ চেখে দেখবেন?

সম্প্রতি ইন্টারনেট মাধ্যমে ভাইরাল হয়েছে 'ইনভিজিবল পিৎজা।' নামের সঙ্গে সঙ্গে খেতেও অত্যন্ত সুস্বাদু এই ইতালিয় খাবার। অধুনা, যে কোনও বিষয়ই ভাইরাল হলে আপনার আমার ঘরের কোণে পৌঁছতে সময় লাগে মাত্র কয়ে মিনিট। সেই ধারা অব্যাহত এই পিৎজার ক্ষেত্রেও।

Invisible Pizza: এই আছে, এই নেই! 'অদৃশ্য পিৎজা' চেখে দেখবেন?
অদৃশ্য পিৎজা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 4:10 PM

আপনি কি খাদ্যরসিক? পাতে রকমারি পদ পড়লেই মনটা খুশি খুশি হয়ে যায়। প্রতিদিনের একঘেয়েমি খাবার থেকে যদি একটু অন্যরকম খাবার পাওয়া যায় তাহলে তো কোনও কথাই নেই। খাদ্যরসিকদের জন্য এক নতুন চমক অপেক্ষা করছে। কী চমক? ‘ইনভিজিবল পিৎজা’। চমকে গেলেন তো? পিৎজা তাও আবার নাকি ইনভিজিবল, এও কি সম্ভব। হ্যাঁ সম্ভব। এ বিশ্বে সবই সম্ভব। সম্প্রতি ইন্টারনেট মাধ্যমে ভাইরাল হয়েছে ইনভিজিবল পিৎজা।নামের সঙ্গে সঙ্গে খেতেও অত্যন্ত সুস্বাদু এই ইতালিয় খাবার। অধুনা, যে কোনও বিষয়ই ভাইরাল হলে আপনার আমার ঘরের কোণে পৌঁছতে সময় লাগে মাত্র কয়ে মিনিট। সেই ধারা অব্যাহত এই পিৎজার ক্ষেত্রেও। সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে এ বার প্রত্যেকের রান্নাঘরে ঢুকে পড়েছে পিৎজা দ্য ইনভিজিবল।

এক ব্লগারের মাধ্য়মে ইন্টারনেট মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছে এই রেসিপি। তবে বাড়ির রান্নাঘরে তৈরি হওয়ার মতো পিৎজা এটি নয়। বরং মনে হতে পারে কোনও ল্যাবে সায়েন্টেফিক ফর্মুলা রয়েছে পিৎজার পেছনে। কিন্তু ব্লগারের এই অদৃশ্য পিৎজা তৈরি হয়েছে তাঁর বাড়িতেই। তারপর থেকেই উন্মাদনা তুঙ্গে। কিন্তু পিৎজা তৈরি হল কীভাবে? নেটিজেনদের সেই প্রশ্নেরও উত্তর দিয়েছেন ব্লগার। তিনি লিখেছেন, “আমরা রান্নাঘরকে ল্যাবে পরিণত করেছিলাম। কিন্তু এর স্বাদ পিৎজার মতোই।

এই পিৎজায় ওই ব্লগার ব্যবহার করেছেন ক্রিস্টাল ব্রেড, বাফালো মোজ়েরেলা চিজ়, টম্যাটো জুস, গার্লিক পাওডার ও চিলি ফ্লেকস। খাবারটি দেখতে যেমন চমকপ্রদ, তেমনই এই উপাদানের মিশ্রণে পিৎজা সুলভই স্বাদ এসেছে বলে মত নেটিজেনদের। ইনভিজিবল পিৎজার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর থেকেই লাগাতার শেয়ার, কমেন্ট ও লাইকের বন্যা। ভিডিয়োটি আপনার হাতের কাছে এলে, একবার রান্নাঘরকে ল্যাব বানিয়ে নামতে পারেন ইনভিজিবল পিৎজাঅভিযানে।

বৃষ্টিভেজা বিকেলে পরিচিত একাধিক পদের কথা তো আপনার জানাই। এই নতুন অদৃশ্য পিৎজা যেভাবে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে, অদূর ভবিষ্যচে ডালগোনা কফির মতো এটাও যে ট্রেন্ড হওয়ার দাবিদার তা বলাই চলে। গত লকডাউনে প্রত্যেকের বাড়িতে বাড়িতে ট্রেন্ড ছিল ডালগোনা কফি। আর এই ট্রেন্ড ছড়িয়ে পড়ার পিছনে কাজ করেছিল সোশ্যাল মিডিয়া। এ ক্ষেত্রেও সোশ্যাল মিডিয়ার নৌকায় পা দিয়ে অভিযান শুরু করেছে ‘ইনভিজিবল পিৎজা।’ দেখার বিষয়, ডালগোনা কফিকে কি মাত দিতে পারবে এই ইতালিয় রেসিপি?

আরও পড়ুন:Anti-aging Drinks: বলিরেখা নিয়ে চিন্তিত? পানীয়তেই কাজ হতে পারে

আরও পড়ুন:Pedicure At Home:বাড়িতেই পারফেক্ট পেডিকিওর করার জন্য রইল কিছু সহজ টিপস…

আরও পড়ুন:Skin Care: শীতের আগেই ত্বক শুষ্ক হয়ে উঠছে? জেনে নিন কখন কখন ত্বক ময়েশ্চারাইজ করা জরুরি