Intimacy Inside Kitchen: মশলার ঝাঁঝ নয়, রান্নাঘরকে উত্তপ্ত করে তুলতে পারে যুগলের শারীরিক ঘনিষ্ঠতাও

Intimacy Inside Kitchen: মশলার ঝাঁঝ নয়, রান্নাঘরকে উত্তপ্ত করে তুলতে পারে যুগলের শারীরিক ঘনিষ্ঠতাও
রান্নাঘরেই উদ্দম যৌনতা

Relationship Tips: যৌনতা মানেই নিষিদ্ধ নয়, যৌনতা মানেই খারাপ নয়। হোক না তা রান্নাঘরে, ক্ষতি কি!

TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

May 13, 2022 | 5:41 PM

রান্নাঘরে যৌনতা! শুনতে ভাল না লাগলেও কথাটি কিন্তু ১০০ শতাংশ খাঁটি। ঠান্ডা মাথায় ভাবুন তো, ‘সেক্স’ এবং ‘কুকিং’-এর মধ্যে পদ্ধতিগত কোনও ভুল আছে কি? বরং রয়েছে ভাললাগা। রোজকার বিস্তর কাজের চাপের মধ্যে মন ভাল রাখতে সময় পেলে রান্নাঘরে পা রাখেন অনেকেই। হাতা-খুন্তি নিয়ে নেমে পড়েন বাড়ির ল্যাবরেটরিতে। চলে দেশ-বিদেশের নানারকম স্বাদ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা। ওটাই তাঁদের Stress Busters.সেক্স (Sex) মানে তো খারাপ কিছু নয়। কিছু ভুল ধারণা গেঁথে রয়েছে আমাদের মনে। আর তাই ‘যৌনতা’ শব্দটি শুনলেই আমাদের মনে তৈরি হল অন্য ছবি। শরীরের প্রয়োজনে যৌনতা আসে, আর মনকে ভাল রাখতেও প্রয়োজন সেক্সের। কিন্তু কেন রান্নাঘরে ( Sex On The Table Top)?

ইন্টারনেট থেকে সোশ্যাল মিডিয়া- যৌনতার প্রতীক হিসেবে সবথেকে বেশি যে সব ছবি দেখত পাওয়া যায় তা হল বেডরুম আর দুধসাদা বিছানা। এমনকী সিনেমার পর্দাতেও যৌনতার দৃশ্যে (Physical Intimacy) দেখা যায় এই একই ছবি। বাস্তবে তো সব সময় এমনটা হয় না। কাজের ফাঁকে সঙ্গীর সঙ্গে রান্নাঘরেও মাততে পারেন খুনসুটিতে। কিছুটা সময় ভাল কাটানো আপনার উদ্দেশ্য। পারিপার্শ্বিক বিষয়বস্তু সব সময় বিচার্য নয়।  কাজের চাপে প্রেমিক/প্রেমিকার সঙ্গে সময় কাটানোর সুযোগ হয় না। সারা সপ্তাহের পাহাড় প্রমাণ কাজ মেটাতেই শে, হয়ে যায় উইকএন্ড। বেকফ্রাস্ট কিংবা লাঞ্চ বানাতে বানাতে নিজেদের কেজো কথাবার্তা সারতে হয় রান্নাঘরেই।

সময় এখন ভীষণ দামি। কাজেই যেটুকু সময় অতিকষ্টে নিজের জন্য জোগাড় করতে পেরেছেন সেই সময়টাই কাজে লাগান সম্পর্ক ‘জোরদার’ করতে। মান-অভিমান-শরীর সবই কিন্তু সম্পর্কের অংশ। শরীর থাকলে যৌনতা আসবেই। আর তাই বিষয়টি নিয়ে অহেতুক লজ্জা পুষে রাখারও কোনও অর্থ হয় না।

চোখে চোখ রেখে কথার মধ্যেও লুকিয়ে থাকে সেক্স। তবে রান্নাঘরে যৌনমিলনের বেশ কিছু সুবিধেও রয়েছে। খাট-বিছানা পরিষ্কার করতে বিশেষ ঝক্কি পোহাতে হয় না। তবে বাসন-কোসন জায়গায় গুছিয়ে রাখতে হয়। টেবিল মুছে ফেলতে হাতের সামনে টিস্যুপেপারের অভাব হয় না। ডাইনিং টেবিলও কিন্তু মস্ত বড় হাতিয়ার। গ্রানাইট কিংবা মার্বেলের টেবিল হলে উষ্ণতায় অতিরিক্ত কিছু সুযোগ তো থাকেই। তবে কাঁচের টেবিল থেকে সাবধান। আমাদের তরফে এটুকুই টিপস আপনার জন্য। বাকি দায়িত্ব আপনার।

এই খবরটিও পড়ুন

সেক্স মানেই খাট-বিছানা নয়। ছক ভাঙতে ক্ষতি কোথায়! পছন্দের কন্টিনেন্টাল আর পানীয়ের সঙ্গে কিছুটা সময় থাক একান্ত নিজেদের। নিজেদের মত করে উপভেগ করুন। সোশ্যাল মিডিয়া, বন্ধু, বান্ধব সবার থেকেই থাকুন দূরে। হোক না রান্নাঘর, ভালবাসায় দোষ তো নেই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA