Priyanka Chopra: তিরিশ হাজারের টেবিল ক্লথ, চাটনির বাটির দাম ১৫ হাজার! রেস্তোরাঁর পর এবার ‘সোনা হোমে’ও গলা কাটছেন প্রিয়াঙ্কা!

Sona Home: মার্কিন মুলুকে ক্রমেই ব্যাবসার দিকে ঝুঁকছেন প্রিয়াঙ্কা চোপড়া। শুরু করেছিলেন রেস্তোরাঁ দিয়ে। এবার উদ্বোধন হল হোম অ্যান্ড ডেকোরের। গলা কাটতে খুললেন 'সোনা হোম'

Priyanka Chopra: তিরিশ হাজারের টেবিল ক্লথ, চাটনির বাটির দাম ১৫ হাজার! রেস্তোরাঁর পর এবার 'সোনা হোমে'ও গলা কাটছেন প্রিয়াঙ্কা!
সোনা হোমের কালেকশন...
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2022 | 7:22 AM

ক্রমেই অভিনয়ের সঙ্গে দূরত্ব বাড়ছে প্রিয়াঙ্কা চোপড়ার। বলিউড ছেড়ে বেশ কয়েকবছর হল পাড়ি জমিয়েছেন হলিউডে। সাত সমুদ্র পেরিয়ে সংসার পেতেছেন স্বামী নিক জোনাসের সঙ্গে। ঘর আলো করে এসেছে কন্যা মালতি। রেস্তোরাঁর ব্যবসা আগেই শুরু করেছেন পিগি চপস। গতবছরই নিউইয়র্কে উদ্বোধন হয়েছে প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা’র। নিজের পছন্দের ভারতীয় খাবারেই সাজিয়েছেন মেন্যু। আর মেন্যুতে রয়েছে দোসা, ফুচকা থেকে শুরু করে চিংড়ি, পকোড়া, সামোসা। নিজের ইন্সটাগ্রাম পোস্টে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন- ৩ বছরের স্বপ্ন এভাবে এত তাড়াতাড়ি পূরণ হবে ভাবিনি। সেই রেস্তোরাঁর অন্দরমহলেও রয়েছে দারুণ ভারতীয় টাচ। তবে সোনা-য় খাবারের দাম শুনলে হার্ট অ্যার্টাক অবধারিত।

একটি সিঙাড়ার দাম ভারতীয় মুদ্রায় ১০০০ টাকা। মুম্বইয়ের অন্যতম জনপ্রিয় স্ট্রিট ফুড বড়া পাও। সাধারণ দোকানে মাত্র ৪০ টাকায় মেলে এই খাবার। প্রিয়াঙ্কার রেস্তোরাঁতে এর দাম ১৪ ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় ১ হাজার ৩৯ টাকা। রেস্তোরাঁয় যে কোনও পদের দাম শুরু হয় ১২ ডলার থেকে। খাবারের ব্যবসা তো ছিলই। এবার মণীশ গোয়েলের সহযোগিতায় খুললেন ‘সোনা হোম’। ঘর সাজানোর নানা টুকিটাকি সামগ্রী থেকে টেবিল ক্লথ, কাপ, ডিনার সেট, হাত মোছার ন্যাপকিন সবই মিলবে সেখানে। সোনা হোমের দুটি অন্দর। একটিতে পাওয়া যাচ্ছে খাবার পরিবেশনের যাবতীয় সামগ্রী। যার নাম রেখেছেন ‘সুলতান গার্ডেন’। অন্যটিতে পাওয়া যাচ্ছে পোশাক। যার নাম প্রিয়াঙ্কা রেখেছেন ‘পান্না’। এই সোনা হোমে-ও দামে গলা কাটছেন প্রিয়াঙ্কা। সামান্য একটি টেবিল ক্লথের দাম শুরু ৩০ হাজার টাকা থেকে।

চারটি কোস্টারের দাম পড়ছে ৪,৫৮০ টাকা। একেবারে ছোট সাইজের কাপড়ের টেবিল ল্যাম্পের দাম পড়ছে ৭,৭৪০ টাকা। এই দাম থেকেই শুরু হচ্ছে টেবিল ল্যাম্প। ভারতীয় মুদ্রায় ডিনার প্লেটের দাম শুরু হচ্ছে ৪ হাজার টাকা থেকে। রয়েছে ১৫ হাজার টাকা পর্যন্ত। বাড়িতে অতিথি এসেছে, স্যালাড পরিবেশন করবেন। সামান্য এই প্লেট প্রিয়াঙ্কার রেস্তোরাঁতে কিনতে গেলে খরচ পড়বে ৩ হাজার ৮০০ টাকা। শেষপাতে চেটেপুটে চাটনি খাবেন। সোনা হোমে- ছোট ছোট ৬ টি সেটের চাটনির বাটিরও দাম শুরু হচ্ছে মাত্র ১৯৮ মার্কিন ডলার থেকে। অর্থাৎ ভারতীয় মুদ্রায় গিয়ে দাঁড়াচ্ছে ১৫ হাজার ৬৩২ টাকা। এই সোনা হোমে- সবচেয়ে কম দামে যা পাওয়া যাচ্ছেো তা হল ন্যাপকিন। আর সেই ন্যাপকিনের দামও শুরু কিন্তু ৩,৭৪০ টাকা থেকে। সামান্য একটা খাবারের প্লেটের দামও নাকি ৬০ ডলার! তবে নিউ ইয়র্কে প্রিয়াঙ্কার স্টোরি গিয়েই যে কেনাকাটা সারতে হবে এমন নয়। ঘরে বসে অনলাইনেও অর্ডার দিতে পারেন আপনি। যদি আপনি নিজের গলা নিজেই কাটতে চান।

View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)

এক নেটিজ়েন সরাসরি প্রিয়াঙ্কাকে ‘পাগল’ বলেছেন সোশ্যাল মিডিয়ায়। ২৩ জুন প্রিয়াঙ্কা তাঁর এই নতুন ব্যবসার কথা জানান। সেখানে তিনি ধন্যবাদ দিতে ভোলেন না তাঁর বন্ধুদের। যাঁদের সাহায্যে এমন অসাধ্য সাধন করলেন। প্রিয়াঙ্কার কথায়, ‘মার্কিন মুলুকে এক টুকরো ভারতকে তুলে আনার প্রচেষ্টা। আর তা করতে পেরে আমি ভীষণ খুশি’।