Baby Travel Influencer: একবছর বয়সেই ট্রাভেল ইনফ্লুয়েন্সার! প্রতি মাসে আয় শুনলে অবাক হবেন আপনি

২০২০ সালের ১৪ অক্টোবর পৃথিবীর আলো দেখে ব্রিগস। বাবা-মার সঙ্গে যখন প্রথম তার ভ্রমণের সূত্রপাত, তখন তার বয়স ছিল মাত্র তিন মাস।

Baby Travel Influencer: একবছর বয়সেই ট্রাভেল ইনফ্লুয়েন্সার! প্রতি মাসে আয় শুনলে অবাক হবেন আপনি
ব্রিগস ড্যারিংটন, সম্প্রতি মাত্র এক বছর বয়সে পা দিয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 7:20 AM

কানসাস, উটাহ, অ্যারিজোনা, ফ্লোরিডা, আলাস্কা এবং নিউ মেক্সিকো-সহ ১৬টি মার্কিন রাজ্য দিব্য ভ্রমণ করে বেড়াচ্ছে এক দুঃসাহসিক আমেরিকান শিশু! স্পনসরশিপ থেকে মাসে ওই শিশুর আয় শুনলে অবাক হবেন। প্রতিমাসে তার মোট আয় ভারতীয় মুদ্রায় প্রায়৭৫ হাজার টাকা! এতেই শেষ নয়, বিনামূল্যে তার ডায়াপার ও ওয়াইপসও পায়!

ব্রিগস ড্যারিংটন, সম্প্রতি মাত্র এক বছর বয়সে পা দিয়েছে। তাঁর ট্রাভেল ব্লগার বাবা-মা জেস ও স্টিভের সঙ্গে আইডাহো জলপ্রপাতে কাছে থাকে। ২০২০ সালের ১৪ অক্টোবর পৃথিবীর আলো দেখে ব্রিগস। বাবা-মার সঙ্গে যখন প্রথম তার ভ্রমণের সূত্রপাত, তখন তার বয়স ছিল মাত্র তিন মাস। নেব্রাস্কায় তার প্রথম রাতারাতি গ্ল্যাম্পিং ট্রিপে গিয়েছিলেন জেস ও স্টিভ। মাত্র ৯ মাস বয়সে তার প্রথম ফ্লাইটের অভিজ্ঞতা শুরু। তারপর উটাহ থেকে হাওয়াই পর্যন্ত প্রায় ৪৫বার ফ্লাইটে চড়া হয়ে গিয়েছে। এর মধ্যে আবার আট ঘণ্টার একটি দীর্ঘ বিমানযাত্রাও ছিল।

আলাস্কার ভাল্লুক থেকে, নিউ মেক্সিকোর আলবুকার্কের বেলুন ফিয়েস্তা, ইয়েলোস্টোন ন্যাশনাল পার্কে নেকড়ে, ক্যালিফোর্নিয়ার সমুদ্র সৈকত থেকে ইউটাতে ডেলিকেট আর্চ, এই শিশুটি ইতোমধ্যে দেখে ফেলেছে। ব্রিগসের মা, জেস বিশ্বাস করেন যে তিনি হতে পারেন বিশ্বের সর্বকনিষ্ঠ ট্রাভেল ইনফ্লুয়েন্সার। TikTok-এ ২৫ লক্ষ লাইক এবং Instagram-এ ৩৪ হাজার ফলোয়ার সহ ব্রিগসের ভ্রমণ কাহিনিগুলিতে একটি বিশাল ফ্যান ফলোয়িং অর্জন করেছে।

২৮ বছর বয়সি জেস একজন পূর্ণ-সময়ের ভ্রমণ ব্লগার। তিনি বলেছেন যে তাঁর ছেলে ট্যুরিস্ট বোর্ড এবং ব্র্যান্ডগুলির সঙ্গে কাজ করার সময় মাসে প্রায় ৭৫ হাজার টাকা আয় করে এবং তার একজন স্পনসরও রয়েছে যিনি বিনামূল্যে ডায়াপার এবং ওয়াইপ সরবরাহ করেন।

”আমি কয়েক বছর ধরে পার্ট টাইম ট্যুরিস্ট নামে একটি ব্লগ চালাচ্ছিলাম। কিন্তু ২০২০ সালে যখন আমি ব্রিগসের সাথে গর্ভবতী হয়েছিলাম, আমি সত্যিই নার্ভাস ছিলাম যে আমার ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছে। আমার স্বামী এবং আমি সত্যিই এটি কাজ করতে চেয়েছিলাম। তাই আমি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি সন্ধান করতে শুরু করেছি যা শিশুর ভ্রমণ সম্পর্কে কথা বলে, আমি একটিও খুঁজে পাইনি। এখানে বাচ্চাদের ভ্রমণের একটি টান আছে, কিন্তু শিশুদের লক্ষ্য করে কিছুই নয়,” এমনই বক্তব্য ওই শিশুর মায়ের। তিনি এও স্বীকার করেছেন, কখনও কখনও শিশুর সাথে ভ্রমণ করা কঠিন হতে পারে, জেস বলেছিলেন যে এটি দীর্ঘমেয়াদে বিভিন্ন লোক, সংস্কৃতি, পরিবেশ এবং স্থানগুলির সুবিধা এবং এক্সপোজারের জন্য মূল্যবান, যা একটি শিশুর বিকাশের জন্য গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন: Incredible India: ভারত ভ্রমণের জন্য বিদেশি পর্যটকদের মানতে হবে নয়া নির্দেশিকা!