পার্টনার বেড়াতে ভালবাসেন? ভ্যালেন্টাইনস ডে-তে মনের মানুষকে উপহার দিন এইসব জিনিস

আপনার পার্টনার যদি ভ্রমণ পিপাসু হন, তাহলে এবছর ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে কী উপহার দেবেন?

পার্টনার বেড়াতে ভালবাসেন? ভ্যালেন্টাইনস ডে-তে মনের মানুষকে উপহার দিন এইসব জিনিস
এই ভ্যালেন্টাইনস ডে-তে মনের মানুষকে কী উপহার দেবেন?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2021 | 3:47 PM

আর মাত্র পাঁচদিন বাকি। তারপরই ভ্যালেন্টাইনস ডে। আপনার পার্টনার যদি ভ্রমণ পিপাসু হন, তাহলে এবছর ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে ঘুরে আসুন কাছেপিঠে কোথাও। সেই সঙ্গে প্রিয় সঙ্গীকে উপহার দিতে পারেন বেড়াতে যাওয়ার জন্য প্রয়োজনীয় জিনিসপত্র।

পার্টনারকে তাঁর পছন্দের জায়গায় ঘুরতে নিয়ে যান। আপনি এবং আপনার প্রিয় মানুষ একান্তে সময় কাটান। অন্য কোনও উপহারের তুলনায় এই অভিনব উপহারে খুশি হবেন আপনার সঙ্গী!

এ ছাড়াও যা যা উপহার দিতে পারেন–

স্পোর্টস ক্যামেরা:

আপনি যদি ঘুরতে ভালবাসেন, তবে স্পোর্টস ক্যামেরা আপনার জন্য অবশ্যই দরকারি। কাপলের ক্যান্ডিড মোমেন্ট ক্যামেরাবন্দি করে রাখার জন্য আপনি গো-প্রো ব্যবহার করতে পারেন। হাল্কা হওয়ায় এই ক্যামেরা ব্যবহার করা খুব সোজা। গিয়ার মাউন্টেবল ক্যামেরা (সব জায়গায় নিয়ে যাওয়া যায়) হওয়ায় তা দিয়ে বাইক চালানোর সময়, সমুদ্রে সাঁতার কাটার সময় কিংবা পাহাড়ে চড়ার সময় খুব ভাল ছবি তোলা সম্ভব।

পোর্টেবেল টেন্ট:

আপনি এবং আপনার পার্টনার যদি কোনও জঙ্গলে বা পাহাড়ের চূড়ায় একান্তে সময় কাটাতে যান, সে ক্ষেত্রে পোর্টেবেল টেন্ট হবে সবচেয়ে ভাল উপহার।

ব্যাগপ্যাক:

ট্র্যাভেল সংক্রান্ত কোনও উপহার দিতে হলে ব্যাগপ্যাকের কথা সবচেয়ে প্রথমে মাথায় রাখতে হবে। বেড়াতে গেলে সবচেয়ে বেশি কাজে লাগে এই ব্যাগপ্যাক।

ট্র্যাভেল স্ক্র্যাচ ম্যাপ:

ঘুরতে যাওয়ার আগে সেই জায়গা সম্পর্কে একটা প্রাথমিক ধারণা থাকা প্রয়োজন। কোথায় কোথায় ঘুরবেন আগে থেকে তার জন্য পরিকল্পনা থাকলে ভাল। তাই প্রয়োজন ম্যাপ। আপনি যে ভাবে একটা ম্যাপে জায়গা মার্কিং করেন সেটাই হল ট্র্যাভেল স্ক্র্যাচ ম্যাপ। একটি ম্যাপে আপনারা যে যে জায়গাগুলো ঘুরবেন তার তালিকা বানিয়ে উপহার দিন পার্টনারকে।

স্লিপ মাস্ক:

ট্রেনে বা প্লেনে যদি আপনার লম্বা সফর হয়, তাহলে চোখ বন্ধ করে উপহার দিয়ে দিন স্লিপ মাস্ক। তাঁর পছন্দের রং বা ডিজাইনের স্লিপ মাস্ক গিফ্ট করুন।

ট্রেকিং শু:

সামনেই পাহাড়ে যাওয়ার পরিকল্পনা থাকলে ট্রেকিং শু উপহার দিন।