Tv9 Bangla Lifestyle Expo: শহরের সবথেকে বড় লাইফস্টাইল মেলা, TV9 এক্সপো

Lifestyle Expo in Kolkata: শহরে এই প্রথম এত বড় 'লাইফস্টাইল এক্সপো'র আয়োজন করছে ভারতের এক নম্বর নিউজ নেটওয়ার্ক TV9।

Tv9 Bangla Lifestyle Expo: শহরের সবথেকে বড় লাইফস্টাইল মেলা, TV9 এক্সপো
নিজস্ব চিত্র
TV9 Bangla Digital

| Edited By: megha

Nov 24, 2022 | 5:26 PM

কলকাতায় শুরু হচ্ছে বৃহত্তম ‘লাইফস্টাইল এক্সপো’। আয়োজনে TV9 বাংলা। কলকাতার মিলনমেলা প্রাঙ্গণে আগামী ২ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে এই লাইফস্টাইল এক্সপো। চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। ইলেকট্রনিক্স যন্ত্র থেকে শুরু করে ডিজ়াইনার পোশাক, সব কিছুই পাওয়া যাবে একই মাঠের মধ্যে। শহরে এই প্রথম এত বড় ‘লাইফস্টাইল এক্সপো’র আয়োজন করছে ভারতের এক নম্বর নিউজ নেটওয়ার্ক TV9।

কলকাতা শহরে কোনও সংবাদমাধ্যম তথা চ্যানেলের উদ্যোগে এই প্রথম এক্সপো আয়োজন করা হচ্ছে। আধুনিক পরিকাঠামো এবং ক্রেতা-বিক্রেতাদের সুবিধার দিক বিবেচনা করে এই এক্সপোর জন্য মিলনমেলা প্রাঙ্গণকে বেছে নেওয়া হয়েছে। শহরের আকর্ষণীয় ও দৃষ্টিনন্দন স্থানগুলির মধ্যে অন্যতম এই মিলনমেলা প্রাঙ্গণ।

এই এক্সপোয় একসঙ্গে মিলবে ইলেকট্রনিক্স ভোগ্যপণ্য ও যন্ত্র সামগ্রী, পোশাক, ডিজ়াইনার পোশাক, আসবাব পত্র ও ঘর সাজানোর জিনিসপত্র, গয়না, বিউটি ও ওয়েলনেস পণ্য, ফাস্ট মুভিং কনজিউমার গুডস, হেলথ কেয়ার, ব্যাঙ্ক ও আর্থিক প্রতিষ্ঠান, রিয়েল এস্টেট ও ইনফ্রা, শিক্ষা প্রতিষ্ঠান, গাড়ি ও বাইক ও বাথ ফিটিংসের বিপুল সম্ভার। এই ‘লাইফস্টাইল এক্সপো’য় প্রবেশের কোনও টিকিটমূল্য নেই। এক্সপোয় কেনাকাটা করলে বড় চমক রয়েছে ক্রেতাদের জন্য। আকর্ষণীয় ছাড় রয়েছে প্রত্যেক কেনাকাটায়।

এই ‘লাইফস্টাইল এক্সপো’ সম্পর্কে TV9 বাংলার বিজনেস হেড গৌতম সরকার বলেন, “শহরে কোনও চ্যানেলের উদ্যোগে এ ধরনের এক্সপো এই প্রথম হচ্ছে। কোভিড পরবর্তী সময়ে ক্রেতাদের মধ্যে নানা পণ্য ও পরিষেবার চাহিদা ঊর্ধ্বমুখী। এই সময়কে কাজে লাগিয়ে বিক্রেতা ও ক্রেতাদের এক মঞ্চে হাজির করার সুবর্ণ সুযোগ তৈরি করে দিয়েছে TV9 বাংকা। আয় বৃদ্ধির লক্ষ্যে বিক্রেতারা তাঁদের রকমারি পণ্য ও পরিষেবা নিয়ে সরাসরি ক্রেতাদের সামনে হাজির হতে পারবেন।”

হায়দরাবাদ, বেঙ্গালুরু, আমেদাবাদ, বিজয়ওয়াড়া, বিশাখাপত্তনম, ম্যাঙ্গালোর, হুবলি, সুরাট, রাজকোট-সহ দেশের বিভিন্ন শহরে ইতিমধ্যেই TV9 লাইফস্টাইল এক্সপো অনুষ্ঠিত হয়েছে। সেখানে সাফল্য পেয়েছে TV9 আয়োজিত ‘লাইফস্টাইল এক্সপো’। এবার সেই পথেই হাঁটতে চলেছে TV9 বাংলা।

এই খবরটিও পড়ুন

ভারতের ১ নম্বর নিউজ নেটওয়ার্ক TV9। TV9 নেটওয়ার্কের অন্তর্গত TV9 বাংলার ২০২১ সালের ১৪ জানুয়ারি পথচলা শুরু করে। বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপন এবং আকর্ষণীয়ভাবে উপস্থাপনার মাধ্যমে অল্প সময়ের মধ্যেই দর্শকদের পছন্দের তালিকায় নাম লিখিয়েছে TV9 বাংলা। এবার TV9 বাংলা ‘লাইফস্টাইল এক্সপো’র মাধ্যমে এক অন্য দৃষ্টান্ত তুলে ধরতে চলেছে গ্রাহকদের সামনে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla