সেলেব্রিটি জুটির বিচ্ছেদ, যা মন ভেঙেছিল আপনারও

অনস্ক্রিন তাঁরা বিখ্যাত জুটি। রিয়েল লাইফেও একে অন্যের প্রেমে মজেছিলেন এই তারকারা। কিন্তু শেষ পর্যন্ত সম্পর্ক টেঁকেনি। পরিণতি হয় বিচ্ছেদ...

  • TV9 Bangla
  • Published On - 1:16 AM, 9 Apr 2021
1/7
রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোনের প্রেমের সম্পর্ক ছিল বি-টাউনের ওপেন সিক্রেট। তবে কেরিয়ারের শুরুর দিকে দুই তারকার প্রেম জমে ক্ষীর হলেও পরবর্তীকালে তাঁদের সম্পর্ক টেঁকেনি। কী কারণে বিচ্ছেদ হয়েছিল তা অবশ্য আজও অজানা।
2/7
বলিউডের লাভ বার্ডস ছিলেন বিপাশা বসু আর জন আব্রাহাম। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন এই দুই তারকা। তবে শেষ পর্যন্ত সম্পর্ক টেঁকেনি। বিচ্ছেদ হয়েছিল জন-বিপাশার।
3/7
শাহিদ কাপুর আর করিনা কাপুরের রোম্যান্সের গল্প এখনও বলিউডের অন্দরমহলে জনপ্রিয়। তবে এই জুটির রোম্যান্স দীর্ঘদিন স্থায়ী হয়নি। বিচ্ছেদের কারণ অবশ্য জানা যায়নি।
4/7
টেলিভিশনের জনপ্রিয় জুটি আশা নেগি এবং হৃতিক ধনজানি। অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও রোম্যান্স জমেছিল তাঁদের। সাত বছর একসঙ্গে ছিলেন দুই তারকা। কিন্তু তারপর ভেঙে যায় সম্পর্ক। বিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি দুই তারকার কেউই।
5/7
রিল লাইফে প্রেম হলেও রিয়েল লাইফের প্রেম বেশিদিন স্থায়ী হয়নি আরমান-রিধিমা অর্থাৎ জেনিফার উইঙ্গেট এবং করণ সিং গ্রোভারের জীবনে। ২০১৪ সালে বিয়েও করেছিলেন তাঁরা। তবে বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাঁদের।
6/7
টেলিভিশনের জুটি আমির আলি আর সঞ্জিদা শেখ। সাত বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটিয়ে আলাদা হয়ে গিয়েছেন এই লাভ বার্ডস।
7/7
'বিগ বস'- এর বাড়িতে একে অপরের প্রেমে পড়েছিলেন কুশল ট্যান্ডন আর গওহর খান। সেটা ছিল বিগ বসের সপ্তম সিজন। কিন্তু বিগ বসের আবড়ি ছাড়ার পর দুই তারকার প্রেম আর স্থায়ী হয়নি।