FIFA World Cup 2022: বিনামূল্যে কাতার ভ্রমণ, বিশ্বকাপ দেখার মহা অফার

৩২টি দেশের যেসব জনপ্রিয় ফ্যান গ্রুপ রয়েছে, তাঁদের কাছে পৌঁছেছে এই অফার। এক ডাচ ভক্ত সম্প্রচারকারীদের জানিয়েছেন, তাঁরা এই অফার নিতে প্রস্তুত।

FIFA World Cup 2022: বিনামূল্যে কাতার ভ্রমণ, বিশ্বকাপ দেখার মহা অফার
| Edited By: | Updated on: Nov 15, 2022 | 2:25 PM

ফুটবলপ্রেমীদের কাতার এমন এক প্রস্তাব দিয়েছে যা যে কোনও ফুটবল ভক্তদের চমকে দেবে। বিনামূল্যে বিশ্বকাপে যাওয়ার টিকিট! বিনামূল্যে ম্য়াচের টিকিট! এমনকি সামান্য কিছু পয়সা খরচ না করে থাকার জায়গাও মিলছে। কিন্তু এই অফার খুবই সীমিত। বাছাই করা ফুটবল অনুরাগীরা এই সুযোগ পাবেন। পুরো খরচ কাতার সরকারের। তবে রয়েছে একটি শর্ত। সেই চুক্তি অনুযায়ী ফুটবল সমর্থকদের গান গাইতে হতে পারে।

এই নিয়ম থাকার সত্ত্বেও একশো জনেরও বেশি অনুরাগী এই প্রস্তাবে সাড়া দিয়েছে। সেপ্টেম্বরের শেষ দিকে এই অফার শুরু হয়। ৩২টি দেশের যেসব জনপ্রিয় ফ্যান গ্রুপ রয়েছে, তাঁদের কাছে পৌঁছেছে এই অফার। এক ডাচ ভক্ত সম্প্রচারকারীদের জানিয়েছেন, তাঁরা এই অফার নিতে প্রস্তুত। মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ফ্যানগ্রুপও প্রস্তুত। অনেক মানুষ ইতিমধ্যেই বিলাসবহুল প্রাক বিশ্বকাপ পরিদর্শনে একবার কাতার ভ্রমণ করে ফেলেছেন। খরচ মিটিয়েছে টুর্নামেন্টের আয়োজকরা। কাতারই প্রথম দেশ যারা অংশগ্রহণকারী সব প্রতিযোগী দেশের সমর্থকদের অর্থ প্রদান করেছে।

Follow Us: