বলিউডের এইসব অভিনেতাদের প্রথম আয় শুনলে চমকে যাবেন

আজ তাঁরা প্রত্যেকেই বি-টাউনের তাবড় অভিনেতা-অভিনেত্রী। তবে পায়ের তলার মাটি শক্ত করতে অনেক স্ট্রাগল করতে হয়েছে তাঁদের। এক একজনের প্রথম আয় আর বর্তমান আয় শুনলে সত্যিই চমকে যেতে হয়।

  • TV9 Bangla
  • Published On - 21:40 PM, 4 Apr 2021
1/9
amitabh bachchan
বলিউডের অ্যাংরি ইয়ং ম্যান ক্যামেরার সামনে আজও হার মানাবেন যেকোনও তরুণ অভিনেতা। সত্যিই তিনি শাহেনশা। তবে বিগ বি কেরিয়ার যখন শুরু করেছিলেন তখন তাঁর প্রথম আয় ছিল মাত্র ৫০০ টাকা। আর এখন তাঁর আয় ৪০০ মিলিয়ন ডলার।
2/9
Shah Rukh Khan
বলিউডের বেতাজ বাদশা থেকে কিং খান, সমস্ত খেতাবের পাশাপাশি দর্শকদের মনও জয় করেছেন শাহরুখ খান। অভিনয়ের কেরিয়ার শুরু টেলিভিশনে। তারপর বলিউডে অভিষেক হয়েছিল মিস্টার খানের। শাহরুখের প্রথম আয় ছিল মাত্র ৫০ টাকা। আর আজ কিং খানের উপার্জন ৬০০ মিলিয়ন ডলার।
3/9
Aamir Khan
বি-টাউনের মিস্টার পারফেকশনিস্ট চকোলেট বয়ের ইমেজ ভেঙে ফেলেছেন বহুদিন আগেই। আমির খানের প্রথম আয় ছিল ১০০০ টাকা। বর্তমানে অভিনেতার আয় ১৮০ মিলিয়ন ডলার।
4/9
Deepika Padukone
বলিউডে দীপিকা পাড়ুকোনের অভিষেক হয়েছিল শাহরুখ খানের বিপরীতে। তবে তাঁর অনেক আগেই কেরিয়ার শুরু করেছিলেন তিনি। প্রথম উপার্জন ছিল ২০০০ টাকা। আর এখন দীপিকার আয় ৪০ মিলিয়ন ডলার।
5/9
Priyanka Chopra
বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের দক্ষতায় ভিত শক্ত করেছেন পিগি চপস। প্রথম জীবনে উপার্জন ছিল ৫ হাজার টাকা। আর এখন প্রিয়াঙ্কার আয় ৫০ মিলিয়ন ডলার।
6/9
Taapsee Pannu
দক্ষিণী ছবি দিয়ে কেরিয়ার শুরু। তারপর পা রাখেন বলিউডে। যদিও অভিনেত্রী হওয়ার আগে তাপসী পেশায় ইঞ্জিনিয়ার হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন। তখন তাঁর আয় ছিল ৬ থেকে ১০ হাজারের টাকার মধ্যে। বর্তমানে তাপসীর আয় ৬ মিলিয়ন ডলার।
7/9
Akshay Kumar
বলিউডের ধনী অভিনেতাদের মধ্যে অক্ষয় কুমার অন্যতম। ফোর্বসের তালিকাতেও বেশ কয়েকবার নাম এসেছে আক্কির। প্রথমজীবনে অভিনেতার আয় ছিল ১৫০০ টাকা। আর এখন অক্ষয়ের আয় ২৪০ মিলিয়ন ডলার।
8/9
Ali Fazal
মিষ্টি হাসির এই অভিনেতাকে সকলেরই পছন্দ। তবে সিনেমায় আলি ফজলকে যত লোক না চিনেছেন তার চেয়ে অনেক বেশি খ্যাতি এসেছে ওয়েব সিরিজ 'মির্জাপুর' থেকে। গুড্ডু ভাইয়ার প্রথম আয় ছিল ৮ হাজার টাকা। বর্তমানে আলি ফজলের আয় ৩ মিলিয়ন ডলার।
9/9
Manoj Bajpayee
বিহার কা লালা মনোজ বাজপেয়ী নিজের অভিনয় দক্ষতায় চিরকালই রাজ করেছেন বলিউডে। নায়ক না হলেও তাঁর প্রতিটি চরিত্রই দর্শকদের মনে দাগ কেটেছে ভীষণভাবে। সম্প্রতি ওয়েব সিরিজ 'ফ্যামিলি ম্যান'- এও মনোজের অভিনয় প্রভূত প্রশংসা পেয়েছে। প্রথমজীবনে মনোজের আয় ছিল মাত্র ১২০০ টাকা। আর এখন অভিনেতার আয় ২০ মিলিয়ন ডলার।