সোশ্যাল মিডিয়ায় তারকা-প্রার্থীদের ফোন নম্বর ফাঁস, কারা নিলেন নতুন নম্বর আর কারা রেখে দিলেন আগের নম্বর?

টলি-পাড়ার বহু তারকাই এবার রাজনীতিতে যোগ গিয়েছেন। ভোট-যুদ্ধে প্রার্থী হয়েছেন। করোনাকালে সাধারণ মানুষের 'সুবিধার্থে' কেউ বা কারা সোশ্যাল মিডিয়ায় তারকা-প্রার্থীদের ফোন নম্বর ফাঁস করে দেয়। ফোনে ফোনে জর্জরিত হয়ে যান তারকারা। এঁদের মধ্যে অনেকেই বাধ্য হয়ে নতুন নম্বর নিয়েছেন, আবার কেউ কেউ আগের নম্বরই রেখে দিয়েছেন। এক ঝলকে চোখ বুলিয়ে নিন।

1/7
যশ দাশগুপ্ত : নতুন নম্বর নিয়েছেন। আগের নম্বর কোভিড-হেল্প হিসাবে ব্যবহৃত হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ফোন নম্বর ফাঁস হয়ে যাবার পর দিনে তিন-চার হাজার কল তিনি পেয়েছেন। তিনি চণ্ডীতলায় পরাজিত বিজেপির প্রার্থী।
2/7
পায়েল সরকার : আগের নম্বর রেখে দিয়েছেন। তিনি বেহালার পূর্ব কেন্দ্রের পরাজিত বিজেপি প্রার্থী।
3/7
রাজ চক্রবর্তী : নতুন নম্বর নিয়েছেন। আগের নম্বর কোভিড-হেল্প হিসাবে ব্যবহৃত হচ্ছে। তিনি ব্যারাকপুরে জয়ী তৃণমূল প্রার্থী।
4/7
সায়নী ঘোষ : আগের নম্বর রেখে দিয়েছেন। আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী হিসাবে দাঁড়িয়েছিলেন তিনি । বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের কাছে তিনি হেরে গিয়েছেন।
5/7
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়: নতুন নম্বর নিয়েছেন। আগের নম্বর কোভিড-হেল্প হিসাবে ব্যবহৃত হচ্ছে। তিনি বাঁকুড়া কেন্দ্র থেকে পরাজিত তৃণমূল তারকা-প্রার্থী।
6/7
শ্রাবন্তী চট্টোপাধ্যায় : আগের নম্বর রেখে দিয়েছেন।বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী ছিলেন অভিনেত্রী তিনি। এই কেন্দ্র থেকে তিনি পরাজিত হয়েছেন।
7/7
কাঞ্চন মল্লিক : নতুন নম্বর নিয়েছেন। তিনি জিতেছেন উত্তরপাড়া বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল- কংগ্রেসের হয়ে দাঁড়িয়ে।