Astrology Remedies: জ্যোতিষমতে, এই বাজে অভ্যাসের কারণেই ধনী হতে পারছেন না আপনি!

Tips for Money Problems: জ্যোতিষশাস্ত্র এবং বাস্তুতে মানুষের এমন কিছু অভ্যাসের কথা বলা হয়েছে, যার কারণে মানুষ অনেক অর্থের মালিক হতে পারেন না। সেই অভ্যাসগুলিই জেনে নিন এখানে...

Astrology Remedies: জ্যোতিষমতে, এই বাজে অভ্যাসের কারণেই ধনী হতে পারছেন না আপনি!
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Aug 01, 2022 | 6:54 AM

জীবন সকলের এক হয় না। কখনও খারাপ সময়, আবার কখনও নিজের কর্মফলে উন্নতির মুখে দেখেন। তবে জ্যোতিষশাস্ত্র বলছে, এমন অনেক কিছু বদ অভ্যাস থাকে মানুষের, যার কারণেই জীবনে অর্থলাভ হতে পারে না। এগুলি কিছুটা অজান্তেই হয়ে থাকে। আর এই বদঅভ্যাসগুলি তাড়াতাড়িই আমাদের মধ্যে চেপে বসে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহের কিছু খারাপ প্রভাবেও অর্থের মুখে দেখেন না অনেকে। রুটি, কাপড় ও ঘরের পর আজ জীবনযাপনের জন্য চতুর্থ গুরুত্বপূর্ণ জিনিস হল অর্থ। কিন্তু অনেক সময় আমরা অজান্তেই এমন কিছু ভুল করে ফেলি, যার কারণে আমাদের অর্থের অভাবের সম্মুখীন হতে হয়। জ্যোতিষশাস্ত্র এবং বাস্তুতে মানুষের এমন কিছু অভ্যাসের কথা বলা হয়েছে, যার কারণে মানুষ অনেক অর্থের মালিক হতে পারেন না। সেই অভ্যাসগুলিই জেনে নিন এখানে…

হাত দিয়ে নখ কাটা

বেশিরভাগ মানুষের অভ্যাস আছে যে তারা হাত দিয়ে নখ কাটে। জ্যোতিষশাস্ত্র অনুসারে নখ কামড়ানো বা চিবানো দুর্বল সূর্যের লক্ষণ। দেবী ভাগবত পুরাণ অনুসারে, পেরেক দিয়ে মাটি খনন করলে মা লক্ষ্মীও ক্রুদ্ধ হন।

বাড়িতে আবর্জনা ফেলবেন না

নোংরা বাসনপত্র ফেলে পরের দিন পরিষ্কার করা অনেকেরই অভ্যাস। পাশাপাশি তাদের বাড়িতে কাপড়-চোপড়ও ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে। গরুড় পুরাণে বলা হয়েছে এইভাবে ঘর রাখলে মা লক্ষ্মী এমন জায়গায় থাকেন না। তাই জুতা, চপ্পল ও অন্যান্য জিনিসপত্র ঘরে ছড়িয়ে ছিটিয়ে রাখবেন না।

প্রতিদিন স্নান না করা

আপনি যদি প্রতিদিন স্নান না করেন এবং এমনকি আপনার বাড়ির চারপাশে পরিষ্কার-পরিচ্ছন্নতার যত্ন না নেন, তাহলে এমন পরিস্থিতিতে শুক্র দোষ দেখা দেয়। আপনি যদি ধনী হতে চান তাহলে তা করা আপনার জন্য ক্ষতিকর হবে। তাই প্রতিদিন স্নান করার অভ্যাস করুন।

থুতু ফেলার অভ্যাস থাকলে পরিবর্তন করুন

যদি আপনারও অভ্যাস থাকে যে আপনি এখানে-ওখানে থুথু ফেলুন, তাহলে অবিলম্বে সাবধান হন এবং অবিলম্বে তা করা বন্ধ করুন। আপনি যদি এটি করেন তবে আপনার সাথে অর্থ বন্ধ হবে না।

পা টেনে টেনে নিয়ে যাওয়া

কিছু লোকের অভ্যাস থাকে যে তারা পা টেনে হাঁটে, তাই এই অভ্যাস পরিবর্তন করুন এবং পা তুলে হাঁটার অভ্যাস করুন। বিশ্বাস করা হয় এতে করে কারো সম্পদ নষ্ট হয়। এর সাথে সাথে আপনার দাম্পত্য জীবনেও সমস্যা আসতে শুরু করে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla