Astro Tips: ভুলেও বিনাপয়সায় তেল-নুন ব্যবহার করবেন না! বাস্তুমতে অর্থকষ্টে জীবনটাই হবে শেষ!

Vastu Tips: দৈনন্দিন জীবনে ব্যবহৃত কিছু জিনিস রয়েছে, সেগুলি একেবারেই বিনামূল্য নেওয়া বাস্তু অনুযায়ী উচিত নয়। সেই চারটি জিনিস কী কী, তা জেনে রাখা উচিত।

Astro Tips: ভুলেও বিনাপয়সায় তেল-নুন ব্যবহার করবেন না! বাস্তুমতে অর্থকষ্টে জীবনটাই হবে শেষ!
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Nov 23, 2022 | 2:16 PM

দৈনন্দিন জীবনে অনেক ব্যবহৃত জিনিসগুলি একে অপরের সঙ্গে শেয়ার করা হয়। বাড়িতে রান্না করতে অনেক সময় দেখা যায় আদা শেষ হয়ে গিয়েছে, কখনও বা দেখা যায় রান্না তেল (Cooking Oil) শেষ হয়ে গিয়েছে। তাই সেইসময় দোকান থেকে না কিনে প্রতিবেশীর থেকে ধার নিয়ে ব্যবহার করা হয়। এমনটা পাশাপাশি থাকলে হয়েই থাকে। শুধু নিজের দরকারেই নয়, প্রতিবেশীদের দরকারেও এমনটা উপকার করা হয়েই থাকে। কিন্তু জানেন কি, বিনামূল্যে (Taken For Free) নেওয়া কিছু বিশেষ জিনিসের ব্যবাহর জীবনে বাস্তুদোষের (Vastu Dosh) কারণ হয়ে দাঁড়ায়। বাস্তুশাস্ত্র অনুসারে, চারটি জিনিস কখনই বিনামূল্য ব্যবহার করা উচিত নয়।

প্রতিবেশী বা আত্মীয়দের কাছ থেকে সাহায্য চাওয়া খারাপ কিছু নয়। স্বাভাবিক জীবনে সবাই একে অপরকে সাহায্য করে থাকে। দৈনন্দিন জীবনে ব্যবহৃত কিছু জিনিস রয়েছে, সেগুলি একেবারেই বিনামূল্য নেওয়া বাস্তু অনুযায়ী উচিত নয়। সেই চারটি জিনিস কী কী, তা জেনে রাখা উচিত।

লবণ- বাস্তুমতে, শনিদেবের সঙ্গে লবণের যোগ রয়েছে। মনে করা হয়, লবণ কখনওই গ্রহণ করা উচিত নয়। অন্যের কাছ থেকে বিনামূল্যে ব্যবহার করা উচিত নয়। যদি কোনও কারণে কারোর কাছ থেকে লবণ নিতে হয়। তবে তার পরিবর্তে অন্যকিছু দেওয়া দরকার। বিনাপয়সায় লবণ ব্যবহার করলেও জীবনে রোগ ঘৃণার সমস্যা বাড়ে।

সূঁচ- বাস্তু অনুসারে, বিনামূল্যে দেওয়া সূঁচ কখনওই ব্যবহার করা উচিত নয়। কারোর কাছ থেকে বিনাপয়সায় সূঁচ নেওয়া হলে জীবনে নেগেটিভিটি বাড়তে শুরু করে। বাড়ির মানুষের মধ্যে প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে। বিবাহিত জীবনকে প্রভাবিত করার পাশাপাশি আর্থিক দিক থেকেও ক্ষতিগ্রস্ত হতে পারে। বাজার থেকে নতুন সূঁচ কিনে ব্যবহার করলে তা ভাল হয়।

রুমাল- ভুলেও কেউ বিনাপয়সায় রুমাল ব্যবহার করা উচিত নয়। কথিত আছে যে রুমাল নিয়ে বিনামূল্যে ব্যবহার করা হলে তা মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করে। পারস্পরিক সম্পর্কে চিড় ধরে। মানুষের মধ্যে সম্পর্কের অবনতি হতে থাকে। তাই অন্যের কাছ থেকে রুমাল ব্যবহার করবেন না। কাউকে রমাল বিনামূল্যে দেবেনও না।

লোহা ও তেল- এই দুটি জিনিসই শনিদেবের সঙ্গে মিলিত হয়ে দেখা যায়। মনে করা হয় লোহা বা তেলের অতিরিক্ত বা অবাধে ব্যবহার করা হলে জীবনে বিরূপ প্রভাব ফেলে। দান করা লোহা ঘরে দারিদ্র্য ডেকে আনে। এছা়ড়া চেয়ে আনা তেল যে কোনও ব্যক্তির আর্থিক পরিস্থিতিকে দুর্বল করে তোলে। নেশা ও জুয়ার খেলায় আসক্ত হয়ে যেতে পারে ওই ব্যক্তি। তাই অজান্তে বা জেনে বুঝেও কখনও এই দুটি জিনিস বিনাপয়সায় ব্যবহার করবেন না।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla