Vastuishastra: বাড়ির দরজার সামনে উল্টো করে জুতো খুলে কখনও রাখবেন না! তাতে ক্ষুব্ধ হোন লক্ষ্মী

Ulti Sleepers: বাস্তুশাস্ত্র অনুসারে, ঘরে উল্টো করে পড়ে থাকা জুতো এবং চপ্পল দুর্ভাগ্যের অন্যতম কারণ হয়ে দাঁড়ায়। এর জেরে আর্থিক সংকটে পড়তে হতে পারে।

Vastuishastra: বাড়ির দরজার সামনে উল্টো করে জুতো খুলে কখনও রাখবেন না! তাতে ক্ষুব্ধ হোন লক্ষ্মী
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Nov 24, 2022 | 5:01 PM

বাড়ির দরজার সামনেই বেশ কয়েকটি জুতো উল্টো করে রেখে দেওয়া থাকলে, বড়রা চিত্‍কার-চেঁচামেচি করে থাকেন। বিশেষ করে বাচ্চাদের বকাঝকা করে থাকেন বাড়ির বড়রা। দরজার মুখে উল্টো করে চপ্পল ও জুতো পড়ে থাকলে রাগ করেন অনেকেই। আবার অনেকে আছেন এই বিষয়ে বিশেষ মাথা ঘামান না। কিন্তু জ্যোতিষশাস্ত্র বা বাস্তুশাস্ত্র অনুসারে, ঘরে উল্টো করে পড়ে থাকা জুতো এবং চপ্পল দুর্ভাগ্যের অন্যতম কারণ হয়ে দাঁড়ায়। এর জেরে আর্থিক সংকটে পড়তে হতে পারে। সেজন্য যদি কখনও উল্টা স্লিপার বা জুতা দেখতে পান, সঙ্গে সঙ্গে সোজা করে নিতে হবে। দেখে নেওয়া যাক জুতা ও চপ্পল উল্টানো থাকলে কী কী সমস্যার সম্মুখীন হতে পারেন…

সৌভাগ্য খারাপ ভাগ্যে পরিণত হবে এই কারণে

বলা হয় চপ্পল বা জুতা উল্টে থাকার কারণে ঘরে ঝগড়া-বিবাদ হতে পারে। এর কারণে দেবী লক্ষ্মীও রেগে যান। বাড়িতে দেবী লক্ষ্মী ক্রুদ্ধ হলে গৃহস্থের সদস্যের মাথার উপর থেকে আশীর্বাদের ছায়া সরিয়ে ফেলেন। চরম আর্থিক সমস্যাতেও পড়তে পারেন আপনি।

এছাড়া বাস্তুশাস্ত্র অনুসারে ঘরে পড়ে থাকা জুতা ও চপ্পল রোগের মূল। এসবের কারণে বাড়ির সদস্যদের স্বাস্থ্যও ক্ষতিগ্রস্ত হয় এবং একাধিক কঠিন রোগে আক্রান্ত হয়ে যেতে পারে বাড়ির সদস্যরা। সেজন্য যখনই উল্টানো জুতা ও চপ্পল দেখা যায়, তখনই সেগুলো সোজা করে নিতে হবে।

বাস্তুশাস্ত্রে বলা হয়েছে উল্টানো জুতা এবং চপ্পল আপনার ভাগ্যকেও উল্টে দিতে পারে। এসবের কারণেই নেতিবাচক শক্তির প্রবেশ করে ও ঘরে কলহের পরিবেশ তৈরি হয়। যে ঘরে দ্বন্দ্ব ও নেগেটিভিটি থাকে সেখানে দেবী লক্ষ্মী কখনওই থাকেন না।

এর সঙ্গে এমনও বিশ্বাস করা হয় যে জুতা ও চপ্পল উল্টে রাখলে ঘরের সুখ-শান্তি নষ্ট হয়। শুভকাজেও বাধা পড়ে। তাই জুতা ও চপ্পল কখনওই উল্টো করে রাখা উচিত নয়।

ঘরে রাখা উল্টানো জুতা ও চপ্পল উত্তেজনার পরিবেশ তৈরি করে। এর কারণে শনিদেবকে পায়ের কারক বলে মনে করা হয়। এই কারণে শনির প্রকোপের সম্মুখীন হতে পারেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla