করোনায় আক্রান্ত মেয়েদের হকি টিমের ৯

সাইয়ের (SAI) ওই সেন্টারের অন্যান্য অ্যাথলিট এর আগে করোনা (COVID-19) আক্রান্ত হয়েছেন। যে কারণে বেঙ্গালুরু সাই নিয়ে উদ্বেগ ছিলই।

করোনায় আক্রান্ত মেয়েদের হকি টিমের ৯
করোনায় আক্রান্ত মেয়েদের হকি টিমের ৯
Follow Us:
| Updated on: Apr 26, 2021 | 7:43 PM

বেঙ্গালুরু: এ বার হকিতেও করোনার (COVID-19) থাবা। মেয়েদের জাতীয় হকি টিমের (Indian Women’s Hockey team) সাত প্লেয়ার একসঙ্গে করোনা আক্রান্ত হলেন। সঙ্গে দু’জন সাপোর্ট স্টাফও। বেঙ্গালুরু সাইয়ে শিবির শুরু হওয়ার কথা ভারতীয় টিমের। সেই মতো ছুটি কাটিয়ে প্লেয়াররা পৌঁছেছেন সেখানে। তার পরই এই ঘটনা।

সাইয়ের (SAI) ওই সেন্টারের অন্যান্য অ্যাথলিট এর আগে করোনা আক্রান্ত হয়েছেন। যে কারণে বেঙ্গালুরু সাই নিয়ে উদ্বেগ ছিলই। এ বার মেয়েদের হকি টিমেও ঢুকে কোভিড। সোমবার সকালে মেয়েদের টিমের সবার কোভিড পরীক্ষা হয়। রানি রামপাল, সবিতা পুনিয়া, শর্মিলা দেবী, রাজানি, নভজ্যোত্‍ কৌর, নভনীত কৌর, সুশীলাদের রিপোর্ট পজিটিভ এসেছে। এক বিবৃতিতে বেঙ্গালুরু সাই বলেছে, ‘গত ২৪ এপ্রিল প্লেয়ারদের টেস্ট করানো হয়েছিল। ছুটি কাটিয়ে ফেরার পর এখানেই ট্রেনিং ক্যাম্প শুরু হওয়ার আগে যা করা বাধ্যতামূলক। ভিডিয়ো অ্যানালিস্ট অমরুতপ্রকাশ সিং ও সাইন্টিফিক অ্যাডভাইজার ওয়েন লোম্বার্ডদের করোনা পজিটিভ।

আরও পড়ুন: কমনওয়েলথ গেমসের টিকিট, উচ্ছ্বসিত হরমনপ্রীতরা

টোকিও অলিম্পিকের (Tokyo Olympics) দিকে তাকিয়ে রানিরা নিজেদের তৈরি করছেন। লম্বা শিবিরের মাঝে ১০ দিনের বিরতি দেওয়া হয়েছিল। বাড়ি থেকে ফিরতেই এই কাণ্ড। আপাতত সাইয়েই কোয়ারান্টিনে রয়েছেন আক্রান্তরা। তবে সাইয়ের তরফে করোনা মোকাবিলা করার জন্য কড়া পদক্ষেপ নেওয়া হচ্ছে। যাতে অলিম্পিকের জন্য যে সব অ্যাথলিট তৈরি হচ্ছেন, তাঁরা কোনও ভাবে আক্রান্ত না হন।