শহরেই এএফসি কাপের শিবির কৃষ্ণাদের

২ সপ্তাহের প্রস্তুতি পর্ব শেষ করে মালদ্বীপে এএফসি কাপ (AFC CUP) খেলতে রওনা দেবে আন্তোনিয়ো লোপেজ হাবাসের (Antonio Lopez Habas) ছেলেরা। প্রস্তুতি শিবিরের জন্য কলকাতাই ছিল সবুজ-মেরুনের প্রথম পছন্দ। মালদ্বীপে গ্রুপ পর্বের ম্যাচ খেলতে হলেও, বাগান কোচ চেয়েছিলেন শহরেই প্রস্তুতি পর্ব সারতে।

শহরেই এএফসি কাপের শিবির কৃষ্ণাদের
২৬ এপ্রিল থেকে শুরু এটিকে মোহনবাগানের শিবির। ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Apr 13, 2021 | 4:32 PM

কলকাতা: আইএসএল (ISL) শেষের পর এ বার ফোকাসে এএফসি কাপ (AFC Cup)। ২৬ এপ্রিল থেকে এএফসি কাপের (AFC Cup) প্রস্তুতি শুরু করছে এটিকে মোহনবাগান। কলকাতাতেই প্রস্তুতি শিবির করবে সবুজ-মেরুন শিবির। কোভিড বিধি মেনে ২৬ তারিখ থেকে যুবভারতীর প্র্যাকটিস গ্রাউন্ডে অনুশীলন করবেন রয় কৃষ্ণারা।

আরও পড়ুন: জীবনের দ্বিতীয় ইনিংসের পথে জ্বালা-বিষ্ণু

২ সপ্তাহের প্রস্তুতি পর্ব শেষ করে মালদ্বীপে এএফসি কাপ (AFC CUP) খেলতে রওনা দেবে আন্তোনিয়ো লোপেজ হাবাসের (Antonio Lopez Habas) ছেলেরা। প্রস্তুতি শিবিরের জন্য কলকাতাই ছিল সবুজ-মেরুনের প্রথম পছন্দ। মালদ্বীপে গ্রুপ পর্বের ম্যাচ খেলতে হলেও, বাগান কোচ চেয়েছিলেন শহরেই প্রস্তুতি পর্ব সারতে। ফুটবলের জন্য কলকাতাই আদর্শ পরিবেশ। তাই মালদ্বীপের পরিবর্তে এখানেই দু’সপ্তাহের অনুশীলন সারবেন প্রীতম কোটালরা। হাবাসের পছন্দ মতোই কলকাতায় কোভিড বিধি মেনে ফুটবলারদের অনুশীলনের ব্যবস্থা করেন এটিকে মোহনবাগান কর্তারা। ১৪ মে এএফসি কাপের (AFC Cup) প্রথম ম্যাচ এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan)। ২৫ তারিখ শহরে এসে যাবেন সবুজ-মেরুন কোচ আন্তোনিয়ো লোপেজ হাবাস। রয় কৃষ্ণা এবং ডেভিড উইলিয়ামস আসবেন ২৬ তারিখ। বাকি ফুটবলাররা অবশ্য তার আগেই টিমের সঙ্গে যোগ দেবেন।