হেরে সিসিপাসকে ‘নির্বোধ’ বললেন ক্ষুব্ধ মারে

তৃতীয় সেটের পর মেডিক্যাল টাইমআউট নিয়েছিলেন সিসিপাস (Stefanos Tsitsipas)। চতুর্থ সেটের পর আবার টয়লেটব্রেক নিয়ে লকাররুমে কাটিয়েছিলেন অনেকখানি সময়। যা নিয়ে তীব্র চটেছেন মারে (Andy Murray)। চোটের কারণে মারেকে কৃত্রিম হিপ বসাতে হয়েছে।

হেরে সিসিপাসকে 'নির্বোধ' বললেন ক্ষুব্ধ মারে
সিসিপাসের উপরে চটলেন মারে। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2021 | 2:34 PM

নিউ ইয়র্ক: প্রথম রাউন্ডে হেরে স্তেফানোস সিসিপাসের (Stefanos Tsitsipas) বিরুদ্ধে একগুচ্ছ গুরুতর অভিযোগ নিয়ে এলেন অ্যান্ডি মারে (Andy Murray)। ইউএস ওপেনে (US Open) ৬-২, ৬-৭, ৬-৩, ৩-৬, ৪-৬ হেরে গিয়েছেন মারে। এক সময়ের এক নম্বর টেনিস তারকার র‍্যাঙ্কিং এখন ১১২। চোটের কারণে দীর্ঘদিন কোর্টের বাইরে ছিলেন। সিসিপাসের বিশ্ব র‍্যাঙ্কিং আবার ৩। সেই তাঁর বিরুদ্ধেই মারে আবার তুলে বিতর্ক।

তৃতীয় সেটের পর মেডিক্যাল টাইমআউট নিয়েছিলেন সিসিপাস (Stefanos Tsitsipas)। চতুর্থ সেটের পর আবার টয়লেটব্রেক নিয়ে লকাররুমে কাটিয়েছিলেন অনেকখানি সময়। যা নিয়ে তীব্র চটেছেন মারে (Andy Murray)। চোটের কারণে মারেকে কৃত্রিম হিপ বসাতে হয়েছে। ৩৪ বছরের ব্রিটিশ টেনিস তারকা শারীরিক সক্ষমতার মান যে কারণে কমেছে। সিসিপাসের বিরুদ্ধে খেলার সময় শারীরিক সমস্যা হচ্ছিল তাঁর। তবু খেলা চালিয়ে যেতে চেয়েছিলেন। ২-১ এগিয়ে থাকা অবস্থা থেকে ছন্দ হারিয়েছেন মারে।

আরও পড়ুন: SIMONE BILES: ‘মন খুলে বলো, আমি ভালো নেই’, বার্তা বাইলসের

ক্ষুব্ধ মারে বলেছেন, ‘ও যে নির্বোধের মতো কাজ করেছে, সেটা সিসিপাস খুব ভালো করে জানে। ওর প্রতি এতদিন যে সম্মান ছিল, সেটা আর রইল না।’

সিসিপাস অবশ্য বিতর্ক উড়িয়ে দিয়ে বলেছেন, ‘যদি তেমন কিছু ঘটে থাকে, তা হলে ওর আমাকে বলা উচিত ছিল। আমাদের দু’জনের মধ্যে এতটা বোঝাপড়া নিশ্চিত ভাবেই আছে। আমার মনে হয় না, আমি কোনও নিয়ম ভেঙেছি।’ মারে যতই অভিযোগ তুলুন, ইউএস ওপেনের (US Open) আয়োজকদের তরফে কিন্তু সিসিপাসকে কিছু বলা হয়নি বা সতর্ক করা হয়নি।