অস্ট্রেলিয়ান ওপেনে শেষ ভারতীয়দের অভিযান

প্রথম রাউন্ডেই ছিটকে গেলেন ভারতের দুই টেনিস তারকা। পুূরুষদের ডাবলসে হারলেন দ্বিভিজ শরণ। মহিলাদের ডাবলসে হেরে বিদায় নিলেন অঙ্কিতা রায়না।

অস্ট্রেলিয়ান ওপেনে শেষ ভারতীয়দের অভিযান
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 11, 2021 | 1:20 PM

মেলবোর্ন: অস্ট্রেলিয়ান ওপেন (Australian Open) থেকে বিদায় দ্বিভিজ শরণ (Divij Sharan) এবং অঙ্কিতা রায়নার (Ankita Raina)। প্রথম রাউন্ডেই ছিটকে গেলেন ভারতের দুই টেনিস তারকা। পুূরুষদের ডাবলসে হারলেন দ্বিভিজ শরণ। মহিলাদের ডাবলসে হেরে বিদায় নিলেন অঙ্কিতা রায়না। জার্মান জুটির কাছে হেরে বিদায় নেন শরণ-জেলেনি জুটি। অস্ট্রেলিয়ান জুটির কাছে হেরে অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায় নেন রায়না-বুজারনেস্কু জুটি।

স্লোভাকিয়ার ইগর জেলেনির সঙ্গে জুটি বেঁধে পুরুষদের ডাবলসে খেলতে নামেন দ্বিভিজ শরণ। কেভিন-হাফম্যান জার্মান জুটির কাছে স্ট্রেট সেটে উড়ে যান শরণ-জেলেনি জুটি। খেলার ফল ১-৬, ৪-৬। ১ ঘণ্টা ৪ মিনিটের দ্বৈরথে প্রতিপক্ষ জুটির কাছে হেরে বিদায় নেন দ্বিভিজ শরণ আর জেলেনি।

আরও পড়ুন: ৯০০তম ম্যাচে গোলহীন মেসি, কোপার সেমিফাইনালে হার বার্সার

অন্য ম্যাচে রোমানিয়ার বুজারনেস্কুর সঙ্গে জুটি বেঁধে মহিলাদের ডাবলসে নামেন অঙ্কিতা রায়না। বেলিন্দা উলকক-অলিভিয়া গ্যাডেকি অস্ট্রেলিয়ান জুটির কাছে স্ট্রেট সেটে উড়ে যান অঙ্কিতা রায়না-বুজারনেস্কু জুটি। ম্যাচে কোনও প্রতিরোধই গড়ে তুলতে পারেননি ইন্দো-রোমানিয়ান জুটি। খেলার ফল ৩-৬, ০-৬।

আরও পড়ুন: চহালের স্ত্রীর সঙ্গে নাচ শ্রেয়স আইয়ারের

অস্ট্রেলিয়ান ওপেন থেকে আগেই ছিটকে গেছেন রোহন বোপান্না আর সুমিত নাগাল। এবার দ্বিভিজ শরণ আর অঙ্কিতা রায়না ছিটকে যাওয়ায় অস্ট্রেলিয়ান ওপেনে শেষ হল ভারতীয়দের অভিযান।