TOKYO OLYMPICS 2020 : সেমিফাইনালে হার বজরংয়ের, এবার ব্রোঞ্জের লড়াই

এদিন প্রথম পিরিয়ডে এগিয়ে ছিলেন বজরং। তবে দ্বিতীয় পিরিয়ডে বডরংকে দাঁড়াতেই দেননি আজেরবাইজানের প্রতিপক্ষ। একাধিকবার টেক ডাউন করে বজরংয়ের থেকে কেড়ে নিচ্ছিলেন পয়েন্ট।

TOKYO OLYMPICS 2020 :  সেমিফাইনালে হার বজরংয়ের, এবার ব্রোঞ্জের লড়াই
Follow Us:
| Edited By: | Updated on: Aug 06, 2021 | 3:27 PM

টোকিওঃ কুস্তিতে আবার হতাশা। ভারতীয় কুস্তির বর্তমানে সেরা তারকা বজরং পুনিয়া হেরে গলেন সেমিফাইনালে। ভারতের সোনার স্বপ্ন চূর্ণ বিচূর্ণ কুস্তিতে। আজেরবাইজানের প্রতিপক্ষ অ্যালিয়েভের বিরুদ্ধে ৫-১২ পয়েন্টে হেরে ফাইনালে যাওয়ার স্বপ্ন শেষ হয়ে যায় বজরং পুনিয়ার। এবার ব্রোঞ্জের জন্য লড়াইয়ে নামবেন বজরং।

এদিন প্রথম পিরিয়ডে এগিয়ে ছিলেন বজরং। তবে দ্বিতীয় পিরিয়ডে বডরংকে দাঁড়াতেই দেননি আজেরবাইজানের প্রতিপক্ষ। একাধিকবার টেক ডাউন করে বজরংয়ের থেকে কেড়ে নিচ্ছিলেন পয়েন্ট। শেষদিকে বজরংয়ের কোনও স্ট্র্যাটেজি কাজে দিচ্ছিলনা অ্যালিয়েভের বিরুদ্ধে। অবশেষে ৫-১২ পয়েন্টে হেরে হতাশা বাড়ালেন বজরং পুনিয়া।

এদিন ২টি পদকের সম্ভাবণা দেখেছিল ভারত। এক ভারতীয় মহিলা হকি। দুই বজরং পুনিয়া। দুটোতেই হতাশা বাড়ল ভারতের। রবি কুমার ছাড়া এবারের কুস্তিতে এখনও পদকের ভাঁড়ার শূন্য। সবার নজর ছিল বিনেশ ফোগত ও বজরং পুনিয়ার দিকে। তবে দুজনেই চূড়ান্ত হতাশ করলেন ভারতীয় কুস্তিকে।

অলিম্পিকের আরও খবর দেখতে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০