ক্রিকেটারদের টিকাকরণে উদ্যোগী বোর্ড: রাজীব শুক্লা

ক্রিকেটারদের টিকাকরণে উদ্যোগী বোর্ড (BCCI)। এ ব্যাপারে অনেক আগে থেকেই কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের সঙ্গে যোগাযোগ শুরু করে বিসিসিআই।

ক্রিকেটারদের টিকাকরণে উদ্যোগী বোর্ড: রাজীব শুক্লা
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: Apr 04, 2021 | 4:47 PM

নয়াদিল্লি: দেশজুড়ে ফের মাথাচাড়া দিয়েছে করোনা ভাইরাস। করোনা আক্রান্তের সংখ্যা ৯৩ হাজার পেরিয়ে গিয়েছে। আইপিএল (IPL) শুরুর আগে চিন্তা বেড়েছে বোর্ডেরও (BCCI)। ওয়াংখেড়ে স্টেডিয়ামের ১০ মাঠকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। টুর্নামেন্ট আয়োজনের ৬ ইভেন্ট কর্মীও কোভিড পজিটিভ। চেন্নাই সুপার কিংসের এক কর্মী করোনায় আক্রান্ত। করোনায় আক্রান্ত হয়েছেন দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেল এবং আরসিবির দেবদত্ত পাড়িক্কল। দেশের জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ শুরুর আগে থাবা বসিয়েছে করোনা।

ক্রিকেটারদের টিকাকরণে উদ্যোগী বোর্ড (BCCI)। এ ব্যাপারে অনেক আগে থেকেই কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের (Health Ministry) সঙ্গে যোগাযোগ শুরু করে বিসিসিআই। বোর্ডের ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা জানান ক্রিকেটারদের টিকাকরণের জন্য এখনও স্বাস্থ্য মন্ত্রকের সঙ্গে কথা চলছে বোর্ডের। তিনি বলেন, ‘করোনা ভাইরাস যে ভাবে মাথাচাড়া দিচ্ছে তাতে ভ্যাকসিনই একমাত্র পথ। ক্রিকেটারদের টিকাকরণ নিয়ে বোর্ড উদ্যোগী। আমরা কেউ জানিনা এই মারণ ভাইরাস চিরতরের জন্য কবে যাবে। তাই ক্রিকেটারদের দ্রুত টিকাককরণ করাতে আমাদের আরও বেশি উদ্যোগ নিতে হবে।’

আরও পড়ুন: করোনায় আক্রান্ত দেবদত্ত, আইপিএল নিয়ে বাড়ছে দুশ্চিন্তা

এ ব্যাপারে স্বাস্থ্যমন্ত্রকের কাছে লিখিত আবেদন না জানালেও নিয়মিত যোগাযোগ রাখছে বোর্ড। কোভিড পরিস্থিতির দিকে নজর রাখছে বিসিসিআই। দর্শকশূন্য স্টেডিয়ামেই অনুষ্ঠিত হবে এ বারের আইপিএল।