IPL: আগামী মরসুমে পিঙ্ক জার্সিতে দেখা যাবে মিস্টার পারফেকশনিস্ট আমির খানকে

Aamir Khan: প্লে অফের আগে রাজস্থান রয়্যালসকে শুভেচ্ছা বার্তা দেওয়ার পাশাপাশি চমকপ্রদ খবর শোনান বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

IPL: আগামী মরসুমে পিঙ্ক জার্সিতে দেখা যাবে মিস্টার পারফেকশনিস্ট আমির খানকে
IPL: আগামী মরসুমে পিঙ্ক জার্সিতে দেখা যাবে মিস্টার পারফেকশনিস্ট আমির খানকে
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 8:43 PM

মুম্বই: আগামীকাল, মঙ্গলবার ক্রিকেটের নন্দনকাননে এ বারের আইপিএলের (IPL 2022) প্রথম কোয়ালিফায়ার। ইডেন গার্ডেন্সে মুখোমুখি হার্দিক পান্ডিয়ার গুজরাত টাইটান্স (Gujarat Titans) ও সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। প্লে অফের আগে রাজস্থান রয়্যালসকে শুভেচ্ছা বার্তা দেওয়ার পাশাপাশি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan) জানান, আইপিএলের আগামী মরসুমে তাঁকে দেখা যাবে রাজস্থান রয়্যালসে।

বলিউড সুপারস্টার আমির খানের নতুন সিনেমা লাল সিং চাড্ডার ট্রেলার মুক্তি পাওয়ার কথা আইপিএল ফাইনালের সময়। এবং আমির ও করিনা কাপুর খান অভিনীত এই সিনেমাটি রিলিজ় করার কথা ১১ অগস্ট। সদ্য আইপিএল-২০২২ এর সম্প্রচারকারী চ্যানেল স্টার স্পোর্টসে একটি ভিডিও পোস্ট করা হয়। যেখানে আমির খান জানতে চান আইপিএলে তাঁর সুযোগ রয়েছে কিনা? যা দেখে ভারতের প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী জানান, অনেক দলেই আমির সুযোগ পেতে পারেন। তবে তাঁকে তাঁর ফুটওয়ার্কটা আরও ভালো করতে হবে।

এরপর আমির আরও একটি ভিডিও পোস্ট করে শাস্ত্রীর উদ্দেশ্যে জানান, ফুটওয়ার্ক নিয়ে রবির মন্তব্যে তিনি কিছুটা হতাশ। একইসঙ্গে আমির বলেন, আশা করি লগন সিনেমাটি আপনি দেখেননি। এরপর তিনি বলেন, যে কোনও দলই তাঁকে পেলে লাভবান হবেন। এরপরই আমিরকে দেখা যায় পা নাচাতে নাচাতে শট খেলতে থাকেন আমির।

এরপর রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে টুইটারে রবি শাস্ত্রীকে ট্যাগ করে আমির খানের লগন সিনেমার ছবি দিয়ে লেখা হয়, আমির খেলেগা। সেই ছবি দেখে উত্তর দেন আমিরও।

আমির খান ফের একটি ভিডিও পোস্ট করে জানান, তিনি রাজস্থান রয়্যালসে খেলতে রাজি। একইসঙ্গে আমির পিঙ্ক আর্মিকে ধন্যবাদ জানান তাঁকে দলের নেওয়ার আগ্রহ দেখানোর জন্য। পাশাপাশি মজা করে বলেন, তিনি এই মরসুমেই দলে যোগ পারতেন। কিন্তু জস বাটলার অরেঞ্জ ক্যাপ ও যুজবেন্দ্র চাহাল পার্পল ক্যাপের দৌড়ে রয়েছেন। যার ফলে তিনি নামলে দুটোই হাতছাড়া হবে তাঁদের। কারণ তিনি নিজেকে অল-রাউন্ডার বলেন। তাই এ বছরটা রাজস্থানকে তিনি বলেন তাঁকে ছাড়াই খেলতে। এবং তিনি জানান পরের মরসুমে তিনি রাজস্থান রয়্যালসে যোগ দেবেন। একসঙ্গে নেট প্র্যাক্টিস করবেন। সবার সঙ্গে মজা করবেন, হাল্লা বোল বলবেন। এবং প্লে অফের জন্য পিঙ্ক আর্মিকে শুভেচ্ছাবার্তাও দেন আমির।

এখানেই শেষ হয়নি। পিঙ্ক আর্মির টুইটারে ২০২৩ সালের লিডার্সদের একটি তালিকার ছবি পোস্ট করা হয়। যেখানে অরেঞ্জ ক্যাপ, পার্পল ক্যাপ, সর্বোচ্চ স্কোর, সেরা বোলিং সবেতেই শুধু আমিরের ছবি দেওয়া হয়।