MS Dhoni: ভারতীয় দলে ‘কামব্যাক’ ধোনির

IND vs NZ: রাঁচিতে আগামী কাল থেকে শুরু হবে ভারত বনাম নিউজিল্যান্ডের (India vs New Zealand) তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। রাঁচি ভারতের প্রাক্তন অধিনায়ক ধোনির শহর।

MS Dhoni: ভারতীয় দলে 'কামব্যাক' ধোনির
MS Dhoni: ভারতীয় দলে 'কামব্যাক' ধোনিরImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 7:50 PM

রাঁচি: ভারতীয় দলে ‘কামব্যাক’ মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni)। হেডিংটা পড়ে কি চমকে যাচ্ছেন? চমকে যেতেই পারেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে ধোনি অবসর নিয়েছেন ২০২০ সালের ১৫ অগস্ট। বর্তমানে তিনি শুধু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেই খেলেন। তা হলে কি অবসর ভেঙে জাতীয় দলে ফিরছেন ক্যাপ্টেন কুল? তেমনটা হলে নিঃসন্দেহে ধোনিপ্রেমীরা খুশিই হবেন। রাঁচির জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়ামে আগামী কাল থেকে শুরু হবে ভারত বনাম নিউজিল্যান্ডের (India vs New Zealand) তিন ম্যাচের টি-টোয়েন্টি (T20) সিরিজ। রাঁচি ভারতের প্রাক্তন অধিনায়ক ধোনির শহর। আর এদিকে মাহির শহরে হাজির ভারতীয় দলের ক্রিকেটাররা। তিনি তাঁদের সঙ্গে দেখা করবেন না, তেমনটাও হয় নাকি। যেমন ভাবা, তেমন কাজ। হঠাৎ করে মেন ইন ব্লুর ড্রেসিংরুমে হাজির মাহি। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

ভারতের ড্রেসিংরুমে ধোনির হঠাৎ হাজির হওয়ার ভিডিয়ো ইন্ডিয়ান ক্রিকেট টিমের ইন্সটাগ্রামের তরফ থেকে শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, “দেখুন আজ রাঁচিতে প্রশিক্ষণে কে এসেছেন।” ভারতীয় বোর্ডের শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, ডাব হাতে টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে হাজির ধোনি। আগামী কাল রাঁচিতে রয়েছে প্রথম টি২০ ম্যাচ। তার আগে ভারতীয় দলের সদস্যদের সঙ্গে আড্ডা দিলেন মাহি। তরুণ ক্রিকেটাররা পেলেন বেশ কিছু টিপসও। মাহি ডাব হাতে রেখেই ভারতের তরুণ তুর্কি ঈশান কিষাণ, শুভমন গিল, যুজবেন্দ্র চাহাল, হার্দিক পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দরদের সঙ্গে দাঁড়িয়ে আড্ডা দিলেন। পাশাপাশি দলের সাপোর্ট স্টাফদের সঙ্গেও কথা বলেন ধোনি।

আজ, শুক্রবার সকালেই হার্দিক পান্ডিয়া নিজের সোশ্যাল মিডিয়ায় ধোনির সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘শোলে ২ কামিং সুন।’ সেই ছবিতে দেখা গিয়েছে, একটি বাইকের চালকের আসনে বসে রয়েছেন হার্দিক পান্ডিয়া। তাঁর ঠিক পাশের আসনেই ধোনি। জনপ্রিয় বলিউড সিনেমা ‘শোলে’-তে দুই মুখ্য চরিত্র জয় এবং বীরু যে ধরণের বাইকে চড়ে ঘুরে বেড়াতেন, সেই ধরণের বাইকেই বসে পোজ দিয়ে ছবি তুলেছেন হার্দিক এবং ধোনি। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে সেই ছবি।

উল্লেখ্য, ধোনির শহরে বুধবার পৌঁছেছে ভারতীয় দল। সেদিন রাতে গোটা টিমকে নিজের বাড়িতে ডিনারে আমন্ত্রণ জানিয়েছিলেন ধোনি। তাঁর শহরে ম্যাচ খেলতে আসা ভারতীয় ক্রিকেটারদের আতিথেয়তায় কোনও খামতি রাখছেন না মাহি।