IPL 2022: ‘বিরাট ভাইয়া আমাদের তাতিয়েছে, প্লে অফের জন্য আরসিবি তৈরি’ বলছেন মহম্মদ সিরাজ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: May 25, 2022 | 10:00 AM

এই নিয়ে পরপর তিন বার প্লে অফের যোগ্যতা অর্জন করল আরসিবি। বিরাট কোহলিরা ২০০৯, ২০১১ ও ২০১৬ সালে তিন বার ফাইনালেও উঠেছিল কিন্তু এক বারও ট্রফি ছুঁয়ে দেখতে পায়নি।

IPL 2022: 'বিরাট ভাইয়া আমাদের তাতিয়েছে, প্লে অফের জন্য আরসিবি তৈরি' বলছেন মহম্মদ সিরাজ
IPL 2022: 'বিরাট ভাইয়া আমাদের তাতিয়েছে, প্লে অফের জন্য আরসিবি তৈরি' বলছেন মহম্মদ সিরাজ
Image Credit source: Twitter

কলকাতা: গ্রুপ পর্বের যে ম্যাচ ঘিরে তুমুল উত্তেজনা ছিল আরসিবি (RCB) শিবিরের, তা নিঃসন্দেহে মুম্বই ইন্ডিয়ান্স (MI) বনাম দিল্লি ক্যাপিটালসের (DC) ম্যাচ। আজ, বুধবার ইডেনে এ বারের আইপিএলের (IPL 2022) এলিমিনেটর ম্যাচে নামবে ফাফ দু’প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টস। তবে একটা ম্যাচের ওপরই টিকে ছিল কোহলিদের এই এলিমিনেটরের আশা। ৫ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই তাদের লিগ পর্বের শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে হারাতে না পারলে এই এলিমিনেটরের ছবিটা বদলে যেত। তাই মুম্বই-দিল্লি ম্যাচে মনপ্রাণ ঢেলে রোহিতদের সমর্থন করেছিলেন বিরাট কোহলিরা (Virat Kohli)। আর মুম্বই সেই ম্যাচে ২২ গজে জিতলেও, বাইরে জিতে যায় আরসিবি। প্লে অফে ওঠার পর তুমুল সেলিব্রেশন হয় আরসিবি শিবিরে। সব কিছুই মনে রেখে এলিমিনেটরে নামতে তৈরি ব্যাঙ্গালোর। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে আরসিবির তারকা পেসার মহম্মদ সিরাজের (Mohammed Siraj) গলায় দলের আত্মবিশ্বাসী মনোভাব ফুটে উঠেছে। ভেতর ভেতর তাঁর দল যে প্রথম আইপিএল ট্রফি জয়ের স্বাদ পাওয়ার জন্য ফুটছে, তা জানাতেও ভোলোননি সিরাজ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিরাজ বলেন, “আমরা ভীষণ খুশি প্লে অফে পৌঁছতে পেরে। আমরা সকলে মুম্বই ইন্ডিয়ান্সকে সমর্থন করেছিলাম দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে তাদের লিগ পর্বের শেষ ম্যাচে। আমাদের অধিনায়ক ফাফ এবং বিরাট ভাইয়া দলের সকলের সঙ্গে কথা বলেছে এবং লখনউয়ের বিরুদ্ধে এলিমিনেটর ম্যাচে নামার আগে আমাদের উৎসাহিত করেছে। বিরাট ভাইয়া তাঁর কেরিয়ারে প্রচুর কড়া পরিশ্রম করেছেন। তাঁর ও ফাফের পেপ টক দলকে সাহায্য করবে। বিরাট ভাইয়া বলেছে, ‘কড়া পরিশ্রমই সাফল্যের আসল চাবিকাঠি’।”

এই নিয়ে পরপর তিন বার প্লে অফের যোগ্যতা অর্জন করল আরসিবি। বিরাট কোহলিরা ২০০৯, ২০১১ ও ২০১৬ সালে তিন বার ফাইনালেও উঠেছিল কিন্তু এক বারও ট্রফি ছুঁয়ে দেখতে পায়নি। তবে, সিরাজ বিশ্বাসী এ বার তাঁর দল ট্রফির স্বাদ পাবে। তাই এলিমিনেটরের আগে সিরাজ বলেন, “আমি নিশ্চিত আরসিবি এ বার ভালো পারফর্ম করবে এবং চ্যাম্পিয়ন হবে। আমরা তিনবার ফাইনালে উঠেছি। কিন্তি আমার মনে হয় খুব তাড়াতাড়ি আমরা খেতাব জিতব। এবং সেটার সময় এসে গিয়েছে। টুর্নামেন্টের এই গুরুত্বপূর্ণ ধাপে পারফর্ম করার জন্য আমরা তৈরি। আমার চলতি মরসুমটা সেই অর্থে ভালো কাটেনি (১৩ ম্যাচে ৮ উইকেট)। তবে আমি প্লে অফের জন্য নিজেকে মোটিভেট করছি।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla