Virat Kohli Covid-19: ইংল্যান্ডে পৌঁছেই করোনার কবলে পড়েছিলেন কোহলি, হঠাৎ উঠে এল চাঞ্চল্যকর তথ্য

Virat Kohli Covid-19: ইংল্যান্ডে পৌঁছেই করোনার কবলে পড়েছিলেন কোহলি, হঠাৎ উঠে এল চাঞ্চল্যকর তথ্য
ইংল্যান্ডে পৌঁছেই করোনার কবলে পড়েছিলেন কোহলি, হঠাৎ উঠে এল চাঞ্চল্যকর তথ্য
Image Credit source: Twitter

করোনা আক্রান্ত হওয়ায় ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে যেতে পারেননি দলের সিনিয়র তারকা বোলার রবিচন্দ্রন অশ্বিন। এ বার আরও এক চাঞ্চল্যকর খবর এসেছে প্রকাশ্যে।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jun 22, 2022 | 6:08 PM

লেস্টার: ১ জুলাই শুরু হচ্ছে ইংল্যান্ডের (England) বিরুদ্ধে ভারতের (India) পঞ্চম টেস্ট। তার জন্য জোরকদমে প্রস্তুতি চলছে ভারতীয় দলের। জো রুটদের বিরুদ্ধে টেস্ট ম্যাচে খেলার আগে লেস্টারশায়ারের (Leicestershire) বিরুদ্ধে চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। গত বছর ইংল্যান্ড সফরে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ছিল টিম ইন্ডিয়ার। তারপরই টি-২০ বিশ্বকাপ খেলতে যাওয়ার কথা ছিল বিরাটদের। সিরিজের পঞ্চম তথা শেষ টেস্টের আগেই ভারতীয় শিবিরে কোভিড আতঙ্ক ছড়িয়ে পড়েছিল। বিরাট কোহলিদের (Virat Kohli) তখনকার হেড কোচ রবি শাস্ত্রী সহ দলের সাপোর্ট স্টাফের করোনা ধরা পড়ে। এরপরই দুই বোর্ড মিলে সিদ্ধান্ত নেয়, পঞ্চম টেস্টটি সেই সময় বাতিল হবে। ঠিক করা হয়, পরবর্তী সফরে সাদা বলের সিরিজের পাশাপাশি বাকি থাকা একটি টেস্ট খেলা হবে। এ বার সেই অসমাপ্ত টেস্ট ম্যাচের পালা। তবে তার আগে কোভিডের থাবা ভারতীয় শিবিরে।

করোনা আক্রান্ত হওয়ায় ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে যেতে পারেননি দলের সিনিয়র তারকা বোলার রবিচন্দ্রন অশ্বিন। এ বার আরও এক চাঞ্চল্যকর খবর এসেছে প্রকাশ্যে। ইংল্যান্ডে পৌঁছেই নাকি ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি করোনা আক্রান্ত হয়েছিলেন। যদিও তিনি এখন সুস্থ হয়ে উঠেছেন। এবং জানা গিয়েছে, তিনি লেস্টারের বিরুদ্ধে অনুশীলন ম্যাচেও মাঠে নামবেন। তিনি অনুশীলনও করছেন।

ইংল্যান্ড সফরে আসার আগে স্ত্রী অনুষ্কা শর্মাকে সঙ্গে নিয়ে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন বিরাট কোহলি। বিসিসিআইয়ের এক নিকট সূত্রের খবর, “হ্যাঁ, বিরাট কোহলিও মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে আসার পরে করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে তিনি এখন সুস্থ হয়ে গিয়েছেন।”

সত্যিই বিরাট এখন পুরোপুরি সুস্থ। কারণ, তাঁকে দেখা যাচ্ছে দলের বাকিদের সঙ্গে অনুশীলন করছেন। মঙ্গলবার লেস্টারশায়ারের পক্ষ থেকে টুইটারে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে, প্রস্তুতি ম্যাচের আগে অনুশীলনের সময় সতীর্থদের পেপ টক দিচ্ছেন বিরাট।

উল্লেখ্য, লন্ডনে পৌঁছনোর পর থেকেই বিরাট কোহলি, রোহিত শর্মাদের নিয়ে হুড়োহুড়ি অবস্থা। বিমানবন্দরে অনেকেই সেলফি তুলেছেন বিরাটদের সঙ্গে। লন্ডনে শপিংয়ে বেরিয়েও একই ঘটনার সসম্মুখীন হয়েছেন তাঁরা। অনুশীলন শুরুর পরও প্রায় এক চিত্র। ফলে নতুন করে ক্রিকেটারদের করোনা আক্রান্ত হওয়ার আশঙ্কা ভাবাচ্ছে বিসিসিআইকে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA