T20 World Cup: ফাইনালে ভরা গ্যালারি চাইছে সৌরভের বোর্ড

ভারতীয় ক্রিকেট বোর্ড চাইছে বিশ্বকাপ ফাইনালের জন্য হাউসফুল গ্যালারি। তার জন্য আমিরশাহি সরকারের সঙ্গে কথাও চালাচ্ছে বিসিসিআই। ভরা গ্যালারি দেখার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের পাশে রয়েছে এমিরেটস ক্রিকেট বোর্ডও (Emirates Cricket Board)।

T20 World Cup: ফাইনালে ভরা গ্যালারি চাইছে সৌরভের বোর্ড
হাউসফুল গ্যালারি চাইছে বোর্ড। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2021 | 5:08 PM

দুবাই: বিশ্বকাপ ফাইনালে ভরা গ্যালারি চাইছে ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। কোভিড পরিস্থিতির জন্য ভারত থেকে সরে সংযুক্ত আরব আমিরশাহি (UAE) আর ওমানে (Oman) হবে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup)। তবে আয়োজক থাকছে ভারতীয় ক্রিকেট বোর্ডই। ১৪ নভেম্বর দুবাইয়ে টি-২০ বিশ্বকাপ ফাইনাল। আর সেই মেগা ফাইনালে হাউসফুল গ্যালারি দেখতে চায় ভারতীয় ক্রিকেট বোর্ড।

কোভিডবিধি মেনেই সংযুক্ত আরব আমিরশাহিতে হচ্ছে আইপিএল (IPL)। দর্শকও প্রবেশ করছে গ্যালারিতে। তবে কোভিডবিধি মেনে দর্শকাসনে কিছুটা ছাড় দেওয়া হয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ড চাইছে বিশ্বকাপ ফাইনালের জন্য হাউসফুল গ্যালারি। তার জন্য আমিরশাহি সরকারের সঙ্গে কথাও চালাচ্ছে বিসিসিআই। ভরা গ্যালারি দেখার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের পাশে রয়েছে এমিরেটস ক্রিকেট বোর্ডও (Emirates Cricket Board)। মরুশহরের বোর্ডকে পাশে পাওয়ায় হাউসফুল গ্যালারি দেখার আশা দেখছে সৌরভের বোর্ড।

দুবাইয়ের মাঠে আইপিএলে বিরাট, রোহিতদের খেলা দেখার জন্য কোভিড ভ্যাকসিনেশনের দুটো ডোজের সার্টিফিকেটই দেখাতে হচ্ছে। শারজায় আবার আলাদা নিয়ম। ১৬ বছরের ঊর্ধ্বে যে কোনও একটি ডোজ নেওয়া হলেই তাঁরা খেলা দেখতে পারছেন। একই সঙ্গে ৪৮ ঘণ্টা আগে আরটি-পিসিআর রিপোর্টও দেখাতে হচ্ছে। ১২ থেকে ১৫ বছরের মধ্যে কোনও দর্শকের কোভিড ভ্যাকসিনেশন লাগছে না। তবে আরটি-পিসিআর টেস্টের রিপোর্ট বাধ্যতামূলক। ১৭ অক্টোবর থেকে শুরু টি-২০ বিশ্বকাপ। ২৩ তারিখ থেকে শুরু সুপার টুয়েলভ। ১০ আর ১১ নভেম্বর বিশ্বকাপের সেমিফাইনাল। ফাইনাল ১৪ তারিখ। রিজার্ভ ডে-ও রাখা হয়েছে ফাইনালের জন্য।

আরও পড়ুন: IPL 2021: বাউন্ডারি লাইনের সামনে রক্তাক্ত ফাফ দু প্লেসির অনবদ্য ক্যাচ, দেখুন ভিডিও