Chris Gayle: নবরাত্রিতে মেরুন শেরওয়ানি পরে গরবা নাচ ক্রিস গেইলের

নবরাত্রিতে মা দুর্গার নয়টি রূপের আরাধনা করলে জীবনের দুঃখ ও সমস্যার অবসান ঘটে। নবরাত্রি উপলক্ষে ভক্তরা গরবা ও ডান্ডিয়া নাচ করেন। উৎসবের মরসুমে ভারতে এসে এর ছোঁয়া থেকে নিজেকে সরিয়ে রাখতে পারলেন ইউনিভার্সাল বস ক্রিস গেইল।

Chris Gayle: নবরাত্রিতে মেরুন শেরওয়ানি পরে গরবা নাচ ক্রিস গেইলের
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Oct 03, 2022 | 9:30 AM

যোধপুর: বীরেন্দ্র সেওয়াগ, ইউনিভার্সাল বস ক্রিস গেইল (Chris Gayle) এবং আদানি স্পোর্টলাইন গুজরাট জায়ান্টসের (Gujrat Giants) পুরো দল যাঁরা লেজেন্ডস লিগ ক্রিকেট খেলতে এসেছেন, বর্তমানে নবরাত্রি উদযাপনে মেতেছেন তাঁরা। সারা দেশে পালিত হচ্ছে অন্যতম বড় উৎসব নবরাত্রি (Navratri 2022) ও দুর্গাপুজো। সেই উপলক্ষে গুজরাট জায়ান্টসের দলের জন্য একটি বিশেষ গরবা নাইটের আয়োজন করা হয়েছিল। ক্রিকেটাররা ঐতিহ্যবাহী সঙ্গীতের সুরে নৃত্য পরিবেশন করেন। ক্রিকেটারদের ট্র্যাডিশনাল পোশাকে গরবা পরিবেশন ভক্তদের মুগ্ধ করেছে।

ক্রিস গেইলকে ঢোলের তালে তালে নাচতে দেখা গিয়েছে। রাজস্থানের ঐতিহ্যবাহী পোশাক পরিহিত তিনজন স্থানীয় নৃত্যশিল্পীর সঙ্গে জমিয়ে নাচলেন গেইল। গুজরাট জায়ান্টস দল বর্তমানে লেজেন্ডস লিগ ক্রিকেটের জন্য যোধপুরে রয়েছে। সেওয়াগের নেতৃত্বাধীন দলটি প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করেছে। সোমবার বরকতুল্লাহ খান স্টেডিয়ামে এলিমিনেটর ম্যাচ খেলবে তারা। গেইল ও সেওয়াগ ছাড়াও গুজরাট দলে আছেন পার্থিব প্যাটেল, কেভিন ও’ব্রায়েন, গ্রায়েম সোয়ান, রিচার্ড লেভি এবং অজন্তা মেন্ডিস।

আইপিএলে দল পান না এখন। তাই লেজেন্ডস লিগ ক্রিকেটে বহুদিন পর ভারতের মাটিতে দেখা গিয়েছে গেইল ঝড়। গুজরাট জায়ান্টসের হয়ে এই সংস্করণে মাঠে নেমে ৬৮ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন ইরফান পাঠানের নেতৃত্বাধীন ভিলওয়ারা কিংসের বিরুদ্ধে। যদিও দুর্ভাগ্যবশত ম্যাচটি হারতে হয়েছে জায়ান্টসদের। পাঠান ভাইদের দাপটে ম্যাচ জিতে নেয় ভিলওয়ারা। প্রথম ম্যাচে তাঁর স্কোর ছিল ১৫। এলিমিনেটর ম্যাচেও গেইল ঝড় ওঠার আশঙ্কা।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla