Vijay Mallya-Chris Gayle: গেইলের বাহুডোরে পলাতক মাল্য, ছবি ঘিরে হইচই

Vijay Mallya-Chris Gayle: গেইলের বাহুডোরে পলাতক মাল্য, ছবি ঘিরে হইচই
পলাতক ব্যবসায়ীর সঙ্গে এক ফ্রেমে ইউনিভার্সাল বস
Image Credit source: Twitter

পুরানো সেই দিনের কথা...প্রাক্তন 'বস'-এর সঙ্গে দেখা হয়ে গেল ইউনিভার্সাল বসের। হাসিমুখে জড়িয়ে ধরলেন। পটাপট ক্যামেরায় উঠল ছবি।

TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Jun 22, 2022 | 6:08 PM

নয়াদিল্লী: ক্রিস গেইলের সঙ্গে এক ফ্রেমে বিজয় মাল্য ! আর্থিক জালিয়াতির মামলায় ভারত থেকে পলাতক ব্যবসায়ী পরম বন্ধু গেইলের (Chris Gayle) সঙ্গে ছবি টুইট করলেন। আর বুধবার দিনভর সোশ্যাল মিডিয়া সরগরম রইল সেই ছবিকে কেন্দ্র করে। ছবিতে দেখা যাচ্ছে ক্যারিবিয়ান তারকা হাসিমুখে মাল্যর (Vijay Mallya) কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। মাল্য টুইটারে লেখেন, “আমার পরম বন্ধু ক্রিস্টোফার হেনরি গেইল, দ্য ইউনিভার্স বসের সঙ্গে দেখা করে ভালো লাগল। আরসিবি (RCB) দলে ওকে নেওয়ার সময় থেকে শুরু করে আজ পর্যন্ত বন্ধুত্ব অটুট রয়েছে।”

ক্রিস গেইল ২০১১ সাল থেকে ২০১৭ পর্যন্ত আরসিবির হয়ে খেলেন। দু’জনের মধ্যে পরিচিতি অনেকদিনের। পরিবর্ত খেলোয়াড় হিসেবে আরসিবি দলে অন্তর্ভুক্তি হয়েছিল ক্যারিবিয়ান ক্রিকেটারের। কিন্তু তারপর আর পিছন ফিরে তাকাননি। চার, ছয়ে আইপিএলের মঞ্চ মাতানো অন্যতম সেরা ক্রিকেটার তিনি। আরসিবির পরে পঞ্জাব কিংস ও কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন ইউনিভার্সাল বস। যদিও ২০২২ সালের মেগা অকশনে গেইলের প্রতি আগ্রহ দেখায়নি কোনও ফ্র্যাঞ্চাইজি।

এই খবরটিও পড়ুন

মাল্যের টুইটে লাইক, কমেন্টের বন্যা বয়ে যায়। নেটিজেনরা এই ছবিতে বেশ মজা পেয়েছে। হাজার হাজার কোটি টাকার তছরূপ করে দেশ থেকে পালানো এই শিল্পপতির বিলাসবহুল জীবনযাপন দেখে কটাক্ষ ছুড়ে দেন প্রচুর মানুষ। একজন লেখেন, “আমাদের টাকাগুলো ফেরত দিয়ে দিন, তারপর যা খুশি করুন।” অন্য একজনের মন্তব্য, “দেশ থেকে পালিয়ে বিদেশে বসে বসে টুইট করছে। পাব্লিক প্লেসে ঘুরছে, ফিরছে। এখনও একে দেশে ফিরিয়ে সাজা দেওয়ার ব্যবস্থা হল না।” অনেকে আবার মাল্যর পুরনো জীবনের সঙ্গে এখনকার তুলনা করেছেন। সেইসময় প্রতিবছরই কিংফিশার ক্যালেন্ডার প্রকাশিত হত। যা নিয়ে একজন মজা করে লেখেন, “কিংফিশার ক্যালেন্ডারকে এখন মিস করি। আপনি জলদি ফিরে আসুন।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA