Happy Birthday Virat Kohli: চৌত্রিশের কোহলিকে ক্রিকেট বিশ্বের ‘বিরাট’ শুভেচ্ছা

রাত বারোটার কাঁটা পার হতে না হতেই শুভেচ্ছায় ভাসছেন। অনুরাগীদের পাশাপাশি ক্রিকেট বিশ্ব সদ্য চৌত্রিশে পা দেওয়া বিরাটকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে।

Happy Birthday Virat Kohli:  চৌত্রিশের কোহলিকে ক্রিকেট বিশ্বের 'বিরাট' শুভেচ্ছা
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2022 | 1:57 PM

কলকাতা: ৪৭৭টি আন্তর্জাতিক ম্যাচ এবং কাউন্টিং…।ঝুলিতে এখনও পর্যন্ত ২৪ হাজার ৩৫০ আন্তর্জাতিক রান। ২০১১ সালের আইসিসি বিশ্বকাপ এবং ২০১৩ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী। তাঁরই নেতৃত্বে ঐতিহাসিক বর্ডার-গাভাসকর ট্রফি জয়। সাফল্যের ঝুলি উপচে পড়ছে বর্তমান ক্রিকেট বিশ্বের সুপারস্টার বিরাট কোহলির (Virat Kohli)। টি-২০ বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ায় রয়েছেন। সেখানেই ৩৪তম জন্মদিন পালন করছেন বিরাট। সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়, মহেন্দ্র সিং ধোনিদের মতোই কোহলির জন্মদিনও (Kohli’s Birthday) ক্রিকেট অনুরাগীদের কাছে উৎসবের সমান। রাত বারোটার কাঁটা পার হতে না হতেই শুভেচ্ছায় ভাসছেন। অনুরাগীদের পাশাপাশি ক্রিকেট বিশ্ব সদ্য চৌত্রিশে পা দেওয়া বিরাটকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে। বিসিসিআই থেকে বিরাটের প্রাক্তন, বর্তমান সতীর্থরা টুইটারে শেয়ার করেছেন বিরাট-মুহূর্ত।

শিখর ধাওয়ান: মাঠ ও মাঠের বাইরে শিখর ধাওয়ান ও বিরাট কোহলির বন্ডিং চোখে পড়ার মতো। এই স্পেশাল মুহূর্তে বিরাটের সঙ্গে মজার সেলফি শেয়ার করেছেন গব্বর। ছবিটি কোনও একটি ম্যাচ জেতার পর। শিখর লেখেন, “তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। ভগবান তোমায় সাফল্য এবং খুশিতে ভরিয়ে দিক।”

যুবরাজ সিং: যুবরাজের সঙ্গে বিরাটের সম্পর্ক কারও অজানা নয়। সেই যুবি পাজি লিখলেন, “এমন একজন কিংবদন্তিকে শুভেচ্ছা জানাই যে কখনও না বলায় বিশ্বাস করেন না। আজ তুমি যে জায়গায় দাঁড়িয়ে তা কঠোর পরিশ্রম, নিষ্ঠার ফসল। আরও এগিয়ে যাও। বিশ্বকাপ ফিরিয়ে নিয়ে এসো। তোমাকে অঢেল ভালোবাসা।”

আরসিবি: হ্যাপি বার্থডে G.O.A.T!ক্রিকেট বিশ্বের অকুতোভয় একজন ক্রিকেটার।

সুরেশ রায়না: জন্মদিনের হার্দিক শুভকামনা জানাই ব্রাদার। সাফল্য, সুস্বাস্থ্য এবং আগামী বছরগুলিতে আরও অনেক সেঞ্চুরি কামনা করি। এভাবেই এগিয়ে যেতে যাও এবং হাজারো মানুষকে অনুপ্রাণিত করতে করতে থাকো। তোমার দিন খুব ভালোভাবে কাটুক চ্যাম্পিয়ন।

প্রাক্তন অধিনায়ককে বিসিসিআইয়ের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে লেখা হল–