IPL 2021: দুর্নীতি দমন শাখার ব়্যাডারে দীপক হুডার ইনস্টাগ্রাম পোস্ট

গতকাল পঞ্জাব কিংস (Punjab Kings) বনাম দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ম্যাচ শুরুর আগেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন দীপক হুডা। বোর্ডের নিয়ম ভঙ্গ করায় দুর্নীতি দমন শাখার স্ক্যানারে এসেছেন তিনি। সাধারণত ম্যাচের দিন, খেলা শুরু হওয়ার আগে কোনও ক্রিকেটারের সোশ্যাল মিডিয়ায় অতিরঞ্জিত পোস্ট করা বারণ।

IPL 2021: দুর্নীতি দমন শাখার ব়্যাডারে দীপক হুডার ইনস্টাগ্রাম পোস্ট
দীপক হুডা। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2021 | 4:51 PM

দুবাই: আইপিএলের (IPL) দ্বিতীয় পর্বের শুরুতে ঝলক দেখাতে পারেননি। ব্যাটিং-বোলিং উভয় বিভাগেই ব্যর্থ হয়েছেন। কিন্তু বোর্ডের দুর্নীতি দমন শাখার (Anti-Corruption Unit) ব়্যাডারে পঞ্জাব কিংসের দীপক হুডা (Deepak Hooda)। ম্যাচ শুরুর আগেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) একটি পোস্ট করেন পঞ্জাবের এই ক্রিকেটার। এরপরই বোর্ডের অ্যান্টি করাপশন ইউনিটের নজরে চলে আসেন তিনি।

গতকাল পঞ্জাব কিংস (Punjab Kings) বনাম দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ম্যাচ শুরুর আগেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন দীপক হুডা। বোর্ডের নিয়ম ভঙ্গ করায় দুর্নীতি দমন শাখার স্ক্যানারে এসেছেন তিনি। সাধারণত ম্যাচের দিন, খেলা শুরু হওয়ার আগে কোনও ক্রিকেটারের সোশ্যাল মিডিয়ায় অতিরঞ্জিত পোস্ট করা বারণ। দীপক হুডা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই একটা স্ট্যাটাস পোস্ট করেন। নিজের হেলমেট পরা ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘এ বার আমরা নামতে চলেছি।’

হুডার এই পোস্ট বোর্ডের নিয়ম আদৌ ভেঙেছে কিনা তা খতিয়ে দেখছে দুর্নীতি দমন শাখার প্রতিনিধিরা। বোর্ডের কিছু নির্দেশিকা দেওয়া হয় আইপিএলে (IPL) খেলা ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের জন্য। সেই নির্দেশিকা অমান্য করলেই শাস্তির মুখে পড়তে পারেন ক্রিকেটার বা সাপোর্ট স্টাফরা। ম্যাচের দিন সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারদের থেকে কি ভাবে দূরে থাকা উচিত, সেই সব নির্দেশিকাই দেওয়া হয় বোর্ডের তরফ থেকে। গত আইপিএল থেকেই ক্রিকেটারদের সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিটিতে বাড়তি নজর দিচ্ছে বোর্ডের দুর্নীতি দমন শাখা। ম্যাচ গড়াপেটা রুখতে আগে ভাগেই অনেক কঠোর হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ম্যাচ ফিক্সিং বা বেটিংয়ের সঙ্গে যুক্ত কোনও কর্মকাণ্ডকেই সহজ ভাবে নেয় না বিসিসিআই।

আরও পড়ুন: New Zealand Cricket: দেশে ফিরলেন টম লাথামরা