Sourav Ganguly: বুমরার চোট নিয়ে বড় আপডেট সৌরভের, বোর্ড প্রেসিডেন্টের কথায় আশার আলো

চোট পেয়েছেন ভারতীয় দলের ফাস্ট বোলার জসপ্রীত বুমরা। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, ২০২২ টি-২০ বিশ্বকাপ থেকে বাদ পড়েছেন পিঠের চোটের কারণে। তবে বিসিসিআই প্রেসিডেন্ট অন্য কথা বলছেন। সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতে, টি-২০ বিশ্বকাপের বাইরে নন বুমরা।

Sourav Ganguly: বুমরার চোট নিয়ে বড় আপডেট সৌরভের, বোর্ড প্রেসিডেন্টের কথায় আশার আলো
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2022 | 10:30 AM

কলকাতা: জসপ্রীত বুমরার চোট এখন ভারতীয় সমর্থকদের আলোচ্য বিষয়। দলের মুখ্য পেসারকে ছাড়াই হয়তো অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) খেলতে হবে ভারতকে। ভারতীয় ক্রিকেট বোর্ডের সূত্রের দেওয়া খবরের উপর ভিত্তি করে এমন রিপোর্টসের ছড়াছড়ি। তবে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের মুখে উল্টো সুর। বোর্ডের সূত্র অনুযায়ী, টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। পিঠের চোট ভোগাচ্ছে তাঁকে। এদিকে সৌরভ (Sourav Ganguly) বলছেন, নাহ বুমরা এখনও টি-২০ বিশ্বকাপ টিমের অংশ। তিনি পুরোপুরিভাবে ছিটকে যাননি। পিঠের চোট অবশ্যই সমস্যার। তবে হাতে এখনও বেশ কয়েকটা দিন সময় রয়েছে। দলের চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। তাই বুমরার বিশ্বকাপ ছিটকে গিয়েছে এটা এখন থেকেই ধরে নেওয়ার কোনও কারণ নেই। আপামর ভারতীয় সমর্থকদেক আশ্বস্ত করে বলেছেন বোর্ড প্রেসিডেন্ট।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে টি-২০ সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ খেলেন বুমরা। যদিও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রথম ম্যাচে প্রথম একাদশে ছিলেন না। এর কারণ হিসেবে অধিনায়ক রোহিত শর্মা জানান, বুমরার পিঠে সমস্যা রয়েছে। বর্তমানে দক্ষিণ আফ্রিকা সিরিজের বাইরে ভারতীয় দলের তারকা পেসার। বৃহস্পতিবার একটি প্রতিবেদনে দাবি করা হয়, জসপ্রীত বুমরা টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন। বোর্ডের সূত্রকে উদ্ধৃত করে এটাও বলা হয়, আপাতত ছয় মাস তাঁকে বাইশ গজ থেকে দূরে থাকতে হতে পারে। এর আগে জুলাই মাসে ইংল্যান্ড সফরে পিঠের সমস্যায় ভুগছিলেন বুমরা। দুই ম্যাচ খেলার পর ফিটনেস ফিরে পেলেও আবার সমস্যা শুরু হয়েছে।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এই দাবিকে প্রায় উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, “আমরা জসপ্রীত বুমরাকে পর্যবেক্ষণে রেখেছি। জানি না ও অস্ট্রেলিয়া যেতে পারবে কি না। তবে হাতে এখনও কিছুটা সময় বাকি আছে। ৩-৪ দিনের মধ্যে বিষয়টি স্পষ্ট হয়ে যাবে। আশা করছি সব ঠিক হয়ে যাবে। এখনও টি-২০ বিশ্বকাপের বাইরে নন বুমরা।” সৌরভের এই বক্তব্য ক্রিকেট সমর্থকদের মনে আশা জাগিয়েছে। তবে বুমরা বিশ্বকাপে খেলবেন কি না, তা এখনও পরিষ্কার নয়। কী বললেন সৌরভ, শুনে নিন—