Dhoni vs Gambhir: গম্ভীরের কুকুরের নাম ওরিও! ধোনির প্রেস কনফারেন্সের পর প্রকাশ্যে ভিডিয়ো

দিন কয়েক আগে একটি বিস্কুট কোম্পানির হয়ে বিজ্ঞাপন করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। তারপরই প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরের একটি ভিডিয়ো প্রকাশ্যে এল। ধোনির সঙ্গে তাঁর সম্পর্কটা কোন জায়গায়, আলাদা করে বলে দিতে হয় না।

Dhoni vs Gambhir: গম্ভীরের কুকুরের নাম ওরিও! ধোনির প্রেস কনফারেন্সের পর প্রকাশ্যে ভিডিয়ো
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2022 | 8:18 AM

নয়াদিল্লি: মহেন্দ্র সিং ধোনি একটি বিস্কুট কোম্পানির হয়ে কিছুদিন আগে বিজ্ঞাপনের প্রচারে যোগ দিয়েছিলেন। যেখানে তিনি ওই বিস্কুট কোম্পানিকে ২০১১ সালের ওডিআই বিশ্বকাপ জয়ের ক্রেডিটও দেন। এরপরই গৌতম গম্ভীরের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো দেখা গিয়েছে। যেখানে তিনি কয়েকজন শিশু এবং পোষ্যদের সঙ্গে খেলছেন। এমন সময় তাঁর মেয়ে একটি চেয়ারে উঠে একটি কুকুরকে ওরিও বলে ডাকছে। হ্যাঁ, এটিকেই ধোনির প্রেস কনফারেন্সের সঙ্গে যুক্ত করা হচ্ছে। অনেকের প্রশ্ন, ধোনির প্রেস কনফারেন্সের পর কি এই কুকুরের নাম ওরিও রাখা হয়েছে? ধোনির বিজ্ঞাপনের প্রতিক্রিয়া হিসেবে দেখা হচ্ছে এই ভিডিয়োটিকে!

বিশ্বকাপজয়ী ক্যাপ্টেনকে নিয়ে গৌতম গম্ভীর বহু সময় প্রকাশ্যে বিষোদ্গার করেছেন। ২০১১ সালের বিশ্বকাপ জয়ের ক্রেডিট লোকে ধোনিকেই দেয়। ওয়াংখেড়েতে তাঁর শেষ বলে ছক্কা হাঁকিয়ে বিশ্বকাপ জেতানো মানুষ মনে রেখেছে। সেখানে অনেকটাই ফিকে গম্ভীরের ৯৭ রানের ইনিংস। গম্ভীর বারবার মনে করিয়ে দেন, ২০১১ সালের বিশ্বকাপ জয় দলগত প্রয়াস। মহেন্দ্র সিং ধোনি একা একা এ কাজ করে ফেলেননি। তাহলে যাবতীয় প্রশংসা শুধু তাঁর জন্যই কেন? বিজ্ঞাপনের প্রচারে ২০১১ সালের বিশ্বকাপের প্রসঙ্গ টেনে এনেছেন মাহি। তারপরই গম্ভীরের সোশ্যাল মিডিয়ায় ভেসে উঠল এক ভিডিয়ো। যা ধোনির প্রেস কনফারেন্স নিয়ে গম্ভীরের প্রতিক্রিয়া হিসেবেই ধরছেন নেটিজেনরা।

২০১১ সালের ক্রিকেট বিশ্বকাপ ছিল ১৯৮৩ সালের পর ভারতের দ্বিতীয় ৫০ ওভারের বিশ্বকাপ জয়। ফাইনালে সচিন ও সেওয়াগ তাড়াতাড়ি আউট হওয়ার পর, গৌতম গম্ভীর ৯৭ রান করে দলকে কিনারা থেকে টেনে আনেন। একই সময়ে, ধোনিও দুর্দান্ত ব্যাটিং করেন। উইনিং শট নিয়ে অপরাজিত ৯১ রানের ইনিংস খেলেন। সেই সময়েও সমর্থকরা দুটি ভাগে বিভক্ত হয়ে যায়। ধোনি ম্যাচ সেরা হওয়ায় একপক্ষ খুশি এবং অন্যপক্ষ গম্ভীরের হাতে এই পুরস্কার দেখতে চেয়েছিল।