Shahid Afridi: ট্রাফিক নিয়ম ভাঙলেন শাহিদ আফ্রিদি, কত টাকা জরিমানা হল পাক অধিনায়কের জানেন?

ট্রাফিক আইন ভেঙে জরিমানার মুখে পড়লেন প্রাক্তন পাক অলরাউন্ডার। লাহোর থেকে করাচি যাওয়ার পথে পাকিস্তানের (Pakistan) মোটরওয়ে পুলিশ আফ্রিদির গাড়ি আটকান। শুধু তাই নয়। ট্রাফিক আইন ভাঙার জন্য তাঁকে জরিমানাও দিতে হয়েছে।

Shahid Afridi: ট্রাফিক নিয়ম ভাঙলেন শাহিদ আফ্রিদি, কত টাকা জরিমানা হল পাক অধিনায়কের জানেন?
ট্রাফিক নিয়ম ভাঙলেন শাহিদ আফ্রিদি, কত টাকা জরিমানা হল পাক অধিনায়কের জানেন?Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 1:45 PM

করাচি: ২২ গজে গতির ঝড় তোলা ঠিক আছে, কিন্তু তা বলে রাস্তায় গতির ঝড় তোলা!!! তা যে ট্রাফিক নিয়মের (Traffic Rules) বিরুদ্ধে। প্রত্যেকের জন্য সেই নিয়ম একই। প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি (Shahid Afridi) আরও একবার খবরের শিরোনামে। ট্রাফিক আইন ভেঙে জরিমানার মুখে পড়লেন প্রাক্তন পাক অলরাউন্ডার। লাহোর থেকে করাচি যাওয়ার পথে পাকিস্তানের (Pakistan) মোটরওয়ে পুলিশ আফ্রিদির গাড়ি আটকান। শুধু তাই নয়। ট্রাফিক আইন ভাঙার জন্য তাঁকে জরিমানাও দিতে হয়েছে।

ট্রাফিক নিয়ম ভেঙে কত টাকা জরিমানা দিলেন প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি?

লাহোর থেকে করাচি যাওয়ার পথে, শাহিদ আফ্রিদির গাড়ির গতি বেশি থাকায় তাঁকে আটকান পাকিস্তানের মোটরওয়ে পুলিশ। ট্রাফিক আইন ভাঙার জন্য ১৫০০ টাকার জরিমানা দিতে হয়েছে আফ্রিদিকে।

টুইটারে মোটরওয়ে পুলিশকে সমর্থন করে বার্তা দিয়েছেন আফ্রিদি। টুইটারে তিনি লেখেন, “মোটরওয়ে পুলিশের সঙ্গে কথা বলে ভালো লাগল। ওনাদের আমার যথেষ্ট পেশাদার মনে হয়েছে। তবে আমার বিনীত পরামর্শ আমাদের হাইওয়ে খুব ভালো। যার ফলে ওই রাস্তায় গাড়ির গতিবেগ বাড়িয়ে ঘণ্টায় ১২০ কিলোমিটার পর্যন্ত ছাড় দেওয়া উচিত।”

যে পুলিশরা আফ্রিদির জরিমানা করেন, তাঁদের সঙ্গে ছবিও তোলেন আফ্রিদি। মোটরওয়ে পুলিশের টুইটার থেকে আফ্রিদিকে ধন্যবাদ জানানোও হয়েছে। তারা লিখেছে, “প্রিয় শাহিদ আফ্রিদি আপনার প্রশংসার জন্য ধন্যবাদ।”

প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি দেশের হয়ে ২৭টি টেস্টে এবং ৯৮টি একদিনের ম্যাচে ও ৯৯টি টি-টোয়েন্টি ম্যাচে খেলেছেন। এবং টেস্টে তাঁর সংগ্রহ ১৭১৬ রান। ওয়ান ডে ক্রিকেটে তাঁর নামের পাশে রয়েছে ৮০৬৪ রান এবং টি-টোয়েন্টিতে তিনি করেছেন ১৪১৬ রান। পাশাপাশি টেস্ট ক্রিকেটে ৪৮টি উইকেট নিয়েছেন আফ্রিদি। এবং ওয়ান ডে-তে তাঁর সংগ্রহ ৩৯৫ টি উইকেট। এবং টি-২০ ক্রিকেটে তিনি নিয়েছিলেন ৯৮টি উইকেট।