IPL 2021: স্বস্তির খবর কেকেআরে, মরুশহরে খেলবেন গিল: সূত্র

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল (WTC Final) চলাকালীন বাঁ পায়ে চোট পেয়েছিলেন ভারতীয় ওপেনার গিল। যার জেরে ছিটকে যান ভারত-ইংল্যান্ড ৫ ম্যাচের টেস্ট সিরিজ থেকেও। সংশয় ছিল বাকি আইপিএলে তাঁর উপস্থিতি নিয়েও।

IPL 2021: স্বস্তির খবর কেকেআরে, মরুশহরে খেলবেন গিল: সূত্র
IPL 2021: স্বস্তির খবর কেকেআরে, মরুশহরে খেলবেন গিল: সূত্র (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2021 | 7:48 PM

নয়াদিল্লি: মরুশহরে দ্বিতীয় পর্বের আইপিএল (IPL) শুরুর আগে স্বস্তির খবর কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) শিবিরে। সূত্রের খবর অনুযায়ী, চোট সারিয়ে আবার আইপিএলে খেলার জন্য উপস্থিত থাকবেন নাইট ওপেনার শুভমন গিল (Shubman Gill)।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল (WTC Final) চলাকালীন বাঁ পায়ে চোট পেয়েছিলেন ভারতীয় ওপেনার গিল। যার জেরে ছিটকে যান ভারত-ইংল্যান্ড ৫ ম্যাচের টেস্ট সিরিজ থেকেও। সংশয় ছিল বাকি আইপিএলে তাঁর উপস্থিতি নিয়েও। তবে সূত্রের খবর অনুযায়ী, “গিল জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন এবং তিনি চোট সারিয়ে ফেলেছেন। আইপিএলে খেলার জন্য তিনি তাড়াতাড়ি দুবাইয়ে রওনা দেবেন। তবে আরও এক সপ্তাহ তিনি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতেই থাকবেন।”

শুভমন গিলের চোট সারিয়ে দলে ফেরা মানে স্বাভাবিক ভাবেই সুখবর নাইট শিবিরে। ১৯ সেপ্টেম্বর মরুশহরে শুরু হবে স্থগিত হওয়া আইপিএল। যদিও এই মুহূর্তে ভালো জায়গায় নেই কেকেআর (KKR)। এখনও পর্যন্ত হওয়া খেলায় সাত ম্যাচে মাত্র ৪ পয়েন্ট নিয়ে সাত নম্বরে কলকাতা নাইট রাইডার্স।