Happy Birthday Harbhajan Singh: ভাজ্জির জন্মদিনে অভিনব শুভেচ্ছাবার্তা যুবি-গব্বরের

এক ঝলকে দেখে নিন হরভজনের জন্মদিনে শুভেচ্ছাবার্তায় কী লিখলেন গৌতি-যুবিরা...

Happy Birthday Harbhajan Singh: ভাজ্জির জন্মদিনে অভিনব শুভেচ্ছাবার্তা যুবি-গব্বরের
ভাজ্জির জন্মদিনে অভিনব শুভেচ্ছাবার্তা যুবি-গব্বরের
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 5:05 PM

নয়াদিল্লি: আজ ৩ জুলাই। ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার হরভজন সিংয়ের (Harbhajan Singh)জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় ভাজ্জিকে জন্মদিনের (Birthday) শুভেচ্ছা জানিয়ে ছবি থেকে ভিডিও পোস্ট করেছেন ভারতের প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররা। শুধু তাই নয়, হরভজনকে জন্মজিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর একাধিক ফ্যানেরাও। গৌতম-বীরুরা ভাজ্জির সঙ্গে ছবি দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে ভিডিওর মাধ্যমে অভিনব শুভেচ্ছাবার্তা জানিয়েছেন যুবরাজ সিং ও শিখর ধাওয়ান। এক ঝলকে দেখে নিন হরভজনের জন্মদিনে শুভেচ্ছাবার্তায় কী লিখলেন গৌতি-যুবিরা…

ভারতের ওপেনিং ব্যাটার শিখর ধাওয়ান একখানা মজার ভিডিও শেয়ার করে উইশ করেছেন হরভজনকে। ভিডিওতে গব্বরকে বলতে দেখা যায়, “হ্যাপি বার্থ ডে পাজি।” ভাজ্জি তাঁকে বলেন, “থ্যাঙ্ক ইউ, থ্যাঙ্ক ইউ।” এরপরই শিখরকে বলতে শোনা যায়, “পার্টি?” ভাজ্জিও সঙ্গে সঙ্গে বলেন, “গিফ্ট। গিফ্ট দাও, পার্টি নাও।” এরপর ধাওয়ান হাসতে হাসতে বলেন, “ঠিক আছে আবার দেখা হবে।”

ভারতের প্রাক্তন তারকা অলরাউন্ডার যুবরাজ সিং আর হরভজন সিংয়ের বন্ধুত্বের ব্যপারে সকলেই জানেন। তাই ভাজ্জির জন্মদিনে যুবি বিশেষ বার্তা দেবেন না, তা আবার হয় নাকি। হরভজনের জন্মদিনে যুবি তাঁদের একসঙ্গে সময় কাটানোর একাধিক ছবির কোলাজ, পুরনো ভিডিও মিলিয়ে একখানা ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। এবং ক্যাপশনে লিখেছেন, “জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা আমার ভাই! ঈশ্বর তোমাকে সমস্ত খুশি দিক। অনেক অনেক ভালোবাসা।”

ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর টুইটারে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন টার্বোনেটরকে। গৌতি টুইটারে ভাজ্জির সঙ্গে নিজের একখানা ছবি শেয়ার করে লেখেন, “শুভ জন্মদিন ভাজ্জি পা! বোলিং পূর্ণ করে ফেলেছো তুমি, কিন্তু বিনোদন দেওয়া বন্ধ করোনি তুমি। আরও উজ্জ্বল হয়ে এগিয়ে চলো ভাই।”

ভারতের চায়নাম্যান বোলার কুলদীপ যাদব টুইটারে ভাজ্জিকে কিংবদন্তি বলে সম্বোধন করেছেন। কুলদীপ টুইট করেন, “শুভ জন্মদিন ভাজ্জু পা হরভজন সিং। অনেক অনেক শুভেচ্ছা পাজি। কিংবদন্তি।”

বরাবরের মতো ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ মজা করে হরভজনের জন্মদিনে টুইট করেছেন। তিনি লেখেন, “ওল্ড ইজ গোল্ড, একজন ম্যাচ বিজয়ীকে শুভেচ্ছা জানাই এবং ও এমন একজন মানুষ, ও যেখানেই যায় সেখানের পরিবেশটাকে আনন্দময় করে তোলার চেষ্টা করে। আমার বন্ধু হরভজন সিং শুভ জন্মদিন।”

ভারতের প্রাক্তন ক্রিকেটার পার্থিব প্যাটেল টুইটারে লেখেন, “হ্যাপি বার্থ ডে পাজি! আশা করি এই বছরটা খুব ভালো কাটবে।”

ভারতের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর ভাজ্জিকে শুভেচ্ছাবার্তা জানাতে গিয়ে টুইটারে লেখেন, “শুভ জন্মদিন হরভজন সিং। হাসি এবং সাফল্যের সঙ্গে একটি চমৎকার বছর কাটুক।”

ভারতের প্রাক্তন ক্রিকেটার সুব্রামানিয়াম বদ্রিনাথ টুইটারে হরভজনের সঙ্গে একখানা ছবি পোস্ট করে লেখেন, “শুভ জন্মদিন হরভজন সিং। এই বছরটা তোমার খুব ভালো কাটুক। তাড়াতাড়ি তোমার সঙ্গে দেখা হচ্ছে।”