T20 World Cup 2022: পাকিস্তানের বিরুদ্ধে ভারতের জয়ের মুহূর্তে কী করলেন সানিয়া মির্জা? দেখুন ভিডিয়ো

ভারত-পাক ম্যাচ হলেই ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে (Sania Mirza) নিয়ে আলোচনাও হয়। কারণ, পড়শি দেশের তারকা ক্রিকেটার শোয়েব মালিক যে তাঁর স্বামী।

T20 World Cup 2022: পাকিস্তানের বিরুদ্ধে ভারতের জয়ের মুহূর্তে কী করলেন সানিয়া মির্জা? দেখুন ভিডিয়ো
T20 World Cup 2022: পাকিস্তানের বিরুদ্ধে ভারতের জয়ের মুহূর্তে কী করলেন সানিয়া মির্জা? দেখুন ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2022 | 10:42 AM

মেলবোর্ন: ভারত-পাকিস্তান ম্যাচ মানেই দুই দেশের সমর্থকদের আবেগের কোনও খামতি না। শুধু দুই দেশের সমর্থকরাই নিজেদের মনের ভাব প্রকাশ করেন এমনটা নয়, একাধিক তারকা ক্রীড়াবিদও এই মহারণের দিকে তাকিয়ে থাকেন। এই দুই যুযুধান দলের ম্যাচের রেশ, ফলাফলের ঘটনা থেকে যায় আজীবন। ভারত-পাক ম্যাচ হলেই ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে (Sania Mirza) নিয়ে আলোচনাও হয়। কারণ, পড়শি দেশের তারকা ক্রিকেটার শোয়েব মালিক যে তাঁর স্বামী। তাই তাঁকে ঘিরেও একটা আলাদা উন্মাদনা দেখা যায়। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2022) ভারত-পাক ম্যাচের শেষে ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন সানিয়া। যেখানে দেখা গিয়েছে তিনি তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে ভারত-পাক ম্যাচ উপভোগ করছেন। সেই ভিডিয়োতে রয়েছে ম্যাচ শুরু থেকে শেষ হওয়ার ঝলক। তা তুলে ধরল  TV9Bangla

সেই ভিডিয়োর ক্যাপশনে সানিয়া লেখেন, “ম্যাচের বিভিন্ন মুহূর্ত।” ম্যাচ দেখতে দেখতে সানিয়া এবং তাঁর পরিবারের বাকিদের রিঅ্যাকশন কেমন ছিল, সেটিই তিনি তুলে ধরেছেন ওই ভিডিয়ো মারফত।

ওই ভিডিয়োতে সানিয়াকে ছাড়া দেখা যায় আরও তিন মহিলাকে এবং এক পুরুষকে। ভারত-পাক হাড্ডাহাড্ডি ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত সানিয়া ও তাঁর পরিবারের সদস্যদের বিভিন্ন প্রতিক্রিয়া প্রকাশ পেয়েছে সেখানে। চারজন মন দিয়ে ম্য়াচ দেখলেও একজনকে দেখা যায় মোবাইল হাতে ব্যস্ত। সে প্রথম প্রশ্ন করে কোন ম্যাচ চলছে তা নিয়ে। সঙ্গে সঙ্গে সানিয়ারা জবাব দেন টস হচ্ছে। আজ ভারত-পাক ম্যাচ। এরপর বাবর আউট হতেই উচ্ছ্বাস প্রকাশ করেন সানিয়ারা।

বেশ কয়েকটি উইকেট পড়ে যাওয়ার পর, সেখানে উপস্থিত একজন বলে ওঠেন, এত উইকেট পড়ে গেল, এ বার তো আমরা পাক্কা জিতব। যা শুনে সানিয়া বলেন, এখনই বলো না। যে কোনও কিছু হতে পারে। সানিয়াকে এরপর পাকিস্তানের ইনিংস শেষে বলতে শোনা যায়, এই উইকেটে ১৬০ রান তোলা কঠিন।

এরপর শুরুতেই ভারতের উইকেট পড়ার পর, তাঁদের মুখে ফুটে ওঠে হতাশা। এরপর মাঝের ওভারে তাঁরা হার্দিক-বিরাট জুটি নিয়ে কথাও বলেন। আর শেষ ওভারের পরই সকলেই লাফিয়ে ওঠেন।

View this post on Instagram

A post shared by Sania Mirza (@mirzasaniar)