T20 World Cup 2022: এ বার আইসিসির বিরুদ্ধে সরব হলেন প্রাক্তন পাক ক্রিকেটার আফ্রিদি

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: Nov 07, 2022 | 3:36 PM

ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ হয়ে গিয়েছে দিন দশেক আগে। কিন্তু তা নিয়ে কথার লড়াই এখনও থামেনি। আরও ভালো করে বললে, শাহিদ আফ্রিদি (Shahid Afridi) বনাম আইসিসি (ICC) তর্জা থামছে না।

T20 World Cup 2022: এ বার আইসিসির বিরুদ্ধে সরব হলেন প্রাক্তন পাক ক্রিকেটার আফ্রিদি
এ বার আইসিসির বিরুদ্ধে সরব হলেন প্রাক্তন পাক ক্রিকেটার আফ্রিদি
Image Credit source: Twitter

করাচি: ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ হয়ে গিয়েছে দিন দশেক আগে। কিন্তু তা নিয়ে কথার লড়াই এখনও থামেনি। আরও ভালো করে বললে, শাহিদ আফ্রিদি (Shahid Afridi) বনাম আইসিসি (ICC) তর্জা থামছে না। পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটারের বক্তব্য, ভারতকে সেমিফাইনালে তুলতে মরিয়া বিশ্ব ক্রিকেট সংস্থা। এর আগে পাকিস্তান বনাম ভারত ম্যাচ নিয়ে কম বিতর্ক হয়নি। আম্পায়ার মারাইস ইরাসমাসের কাছে নো-বল চেয়েছিলেন কোহলি। একই ম্যাচে উচ্চতার জন্য নো-বল চেয়ে পায়নি পাকিস্তান। যা নিয়ে পাক সমর্থকেরাও প্রতারিত বোধ করেন। ভারত বনাম বাংলাদেশ ম্যাচেও কোহলি ফের তাই করেন, উচ্চতার জন্য নো-বল চান। আইসিসির বিরুদ্ধে কী বললেন আফ্রিদি, তুলে ধরল TV9Bangla

ম্যাচের পর বাংলাদেশের পক্ষ থেকে অভিযোগ ওঠে যে, ম্যাচ চলাকালীন ভুয়ো ফিল্ডিং করেছেন কোহলি। দুই আম্পায়াররা তা উপেক্ষা করেছেন। প্রবল বৃষ্টির পর আউট ফিল্ড ভিজে থাকা সত্ত্বেও, আবার ম্যাচ শুরু করা নিয়ে পাকিস্তানি ও বাংলাদেশি ফ্যানেদের মধ্যেও গুঞ্জন শুরু হয়েছিল। সাকিব আল হাসানের টিমের সমর্থকদের দাবি ছিল, মাঠ খেলার উপযোগী ছিল না। তবে এই সমস্ত মন্তব্য একেবারেই গুরুত্ব পায়নি। তবে আফ্রিদি মনে করছেন আইসিসি ভারতের দিকে ঝুঁকে। পক্ষপাতিত্বের অভিযোগ এনেছেন প্রাক্তন পাক ক্রিকেটার।

এই খবরটিও পড়ুন

পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটার বলেছেন, ‘ক্রিকেটের বিশ্ব নিয়ন্ত্রক সংস্থা আইসিসি চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে বিসিসিআই ও টিম ইন্ডিয়ার প্রতি পক্ষপাতিত্ব করছে।’ আফ্রিদির এই অভিযোগের পর রীতিমতো জলঘোলা শুরু হয়েছে। ওয়াঘার ওপারে অনেকেই আফ্রিদির এই বক্তব্যকে সমর্থন করেছেন। এতেই থামেননি আফ্রিদি। তিনি একই সঙ্গে বলেছেন, “সে দিন মাঠ ভিজে থাকা সত্ত্বেও আইসিসি ম্যাচটা আবার শুরু করেছিল। যাতে ভারতকে সেমি ফাইনালে পোঁছে দেওয়া যায়।” বাংলাদেশ ক্রিকেট বোর্ড ওই হার এখনও হজম করতে পারেনি। আইসিসির কাছে এ নিয়ে অভিযোগ দায়ের করার কথাও বলা হয় তাদের তরফে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla