Ind vs Ire: হ্যারিতে মুগ্ধ হার্দিক, উপহার দিলেন ব্যাট

আয়ারল্যান্ডের হ্যারি টেক্টরের ব্যাটিংয়ে মুগ্ধ স্টপগ্যাপ অধিনায়ক হার্দিক পান্ডিয়া। এতটাই মুগ্ধ যে নিজের ব্যাটটাই উপহার হিসেবে দিয়ে দিলেন। একই সঙ্গে আইপিএলের জগতে হ্যারিকে দেখার বাসনা প্রকাশ করেছেন তিনি।

Ind vs Ire: হ্যারিতে মুগ্ধ হার্দিক, উপহার দিলেন ব্যাট
আয়ারল্যান্ডের তরুণ ব্যাটারকে ব্যাট উপহার হার্দিকেরImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2022 | 1:47 PM

ডাবলিন:

বৃষ্টি বিঘ্নিত প্রথম টি-২০ ম্যাচ ভারতের বিরুদ্ধে ৭ উইকেটে হেরেছে আয়ারল্যান্ড। হেরে গেলেও শিরোনামে আইরিশ ব্যাটার হ্যারি টেক্টর। ৩৩ বলে ৬৪ রানের ধামাকেদার ইনিংস খেলতে গিয়ে ভারতীয় বোলারদের মোকাবিলা করলেন দক্ষতার সঙ্গে। তাঁর ব্যাটে নির্ধারিত ১২ ওভারে আয়ারল্যান্ড তোলে ১০৮ রান। চতুর্থ স্থানে ব্যাট করতে নেমে ১৯৩.৯৩ স্ট্রাইক রেটে ৬টি বাউন্ডারি এবং তিনটি ওভার বাউন্ডারি হাঁকান। ভারতীয় বোলারদের চোখরাঙানি উপেক্ষা করে তরুণ আইরিশ ব্যাটারের এই ইনিংসে মুগ্ধ বিপক্ষ দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

ব্যাট উপহার

আবির্ভাবকালেই গুজরাত টাইটান্সকে আইপিএল চ্যাম্পিয়ন করা হার্দিক ম্যাচ শেষে হ্যারির খুব প্রশংসা করলেন। জানালেন, তিনি হ্যারি টেক্টরকে একটি ব্যাট উপহার দিয়েছেন। পাশাপাশি আইপিএলের জগতে আইরিশ ব্যাটারকে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন। জাতীয় দলের জার্সিতে অধিনায়ক হার্দিক প্রথম জয়ের পর বললেন, “হ্যারি কয়েকটা দারুণ শট খেলেছে। মাত্র ২২ বছর বয়স। তাই ওকে একটা ব্যাট উপহার দিয়েছি। যাতে ওই ব্যাটে আরও কিছু চার-ছয় হাঁকিয়ে আইপিএলের কন্ট্রাক্ট পেতে পারে। আমার শুভকামনা রইল।” তিনি আরও বলেন, “ছেলেটার সঠিক গাইডেন্সের প্রয়োজন রয়েছে। নিজেকে মোটিভেট রাখতে পারলে শুধু আইপিএল নয়, বিশ্বের সবকটি ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার সুযোগ পেতে পারে।”

নিজের দলের অধিনায়কই বা বাদ যান কেন। আয়ারল্যান্ডের অধিনায়ক অ্যান্ডি বলবির্নি ম্যাচের পর বলেন, “টেক্টরের সঙ্গে কথা বলেছি। আমরা ম্যাচে ভালো খেলেছি। তবে বোলিং বিভাগের পারফরম্যান্স বেশ খারাপ ছিল। পরের ম্যাচে কামব্যক করার চেষ্টা করব।” আবেশ খান থেকে ভুবনেশ্বর কুমার, আইপিএলের তারকা উমরান মালিক, টেক্টর ভারতীয় দলের প্রতিটি বোলারকেই পিটিয়েছেন। যুজবেন্দ্র চাহালের বলে সামলে খেললেন।