David Warner: ‘একটা ছবি প্লিজ…!’ ওয়ার্নারকে নিয়ে মজায় মাতলেন খোয়াজা

India vs Australia: গ্যালারির সমর্থন, মাঠের বাইরে ভালোবাসায় ভেসে যান বিদেশের ক্রিকেটাররাও। ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মধ্যে অন্যতম জনপ্রিয় ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তার নানা দিক রয়েছে। আইপিএল খেলার সৌজন্য়ে নিঃসন্দেহে একটা কারণ।

David Warner: 'একটা ছবি প্লিজ...!' ওয়ার্নারকে নিয়ে মজায় মাতলেন খোয়াজা
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 10:10 PM

বেঙ্গালুরু : ডেভিড ওয়ার্নার অস্ট্রেলিয়ায় কতটা জনপ্রিয় এ নিয়ে প্রশ্ন উঠতেই পারে। বিশেষত, দক্ষিণ আফ্রিকার মাটিতে বল বিকৃতি কাণ্ডের পর থেকে। তারপরই নির্বাসনের কবলে পড়েন তৎকালীন সহ অধিনায়ক ওয়ার্নারও। নির্বাসন কাটিয়ে ফেরার পরও অজি ক্রিকেটপ্রেমীদের মধ্যে তাঁকে নিয়ে সামান্য় ক্ষোভ ছিলই। এমনকি অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড তাঁকে খেলার পাশাপাশি নেতৃত্বেও নির্বাসন দিয়েছিল। পরবর্তীতে খেলার সুযোগ পেলেও নেতৃত্বের নির্বাসন তোলা হয়নি। অস্ট্রেলিয়ার বাইরে অনেক বেশি জনপ্রিয় ডেভিড ওয়ার্নার। ভারতে তুলনামূলক বেশিই। দীর্ঘ কয়েক বছর ধরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নিয়মিত খেলছেন। সামনেই বর্ডার গাভাসকর ট্রফি। তার আগে বেঙ্গালুরু থেকে কিছুটা দূরে আলুরে শিবির করছিল অজি ক্রিকেট টিম। সেখান থেকে প্রথম টেস্টের ভেনু নাগপুর যাওয়ার পথেই ঘটল সেই ঘটনা। বিস্তারিত TV9Bangla-য়।

ভারতীয়দের মধ্যে ক্রিকেট নিয়ে উন্মাদনা কারও অজানা নয়। প্রতিপক্ষ যেই হোক, ভারতের দ্বাদশ ব্য়ক্তি অর্থাৎ সমর্থকদের সামলাতে হিমসিম খায়। গ্যালারির সমর্থন, মাঠের বাইরে ভালোবাসায় ভেসে যান বিদেশের ক্রিকেটাররাও। ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মধ্যে অন্যতম জনপ্রিয় ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তার নানা দিক রয়েছে। আইপিএল খেলার সৌজন্য়ে নিঃসন্দেহে একটা কারণ। ভারতীয় সিনেমার বিভিন্ন চরিত্র কিংবা মুহূর্ত নিয়ে তাঁর তৈরি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। এক সময় পুস্পা সিনেমার একটি দৃশ্য় নকল করার ভিডিয়ো ছেড়ে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছিলেন। কিছুদিন আগেই পাঠান সিনেমার বেশরম রং গানের ভিডিয়োতে শাহরুখের জায়গায় নিজের চেহারা বসিয়ে একটি ভিডিয়ো ছাড়েন ডেভিড ওয়ার্নার।

অজি ক্রিকেটারকে ডেভিড ওয়ার্নারকে সামনে পেলে তাঁকে নিয়ে হুড়োহুড়ি পড়ে যায়। বেঙ্গালুরু থেকে প্রথম টেস্টে যাওয়ার পথে বেঙ্গালুরু বিমানবন্দরেও এমনই হল। ওয়ার্নারের সঙ্গে সেলফি তুলতে লাগাতার আবদার এল। এই ঘটনা নতুন না হলেও বেশ মজা পেয়েছেন জাতীয় দলে ওয়ার্নারের সতীর্থরা। উসমান খোয়াজা তারই একটা ভিডিয়ো করে রেখেছেন। সেটি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন- ভারতে এলেই ওয়ার্নারের ক্ষেত্রে যা হয়, আরও একটা ফটো…। পোস্টে ওয়ার্নারকে ট্যাগও করে মজার একটি ইমোজিও দিয়েছেন খোয়াজা। যা সোশ্য়াল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং। জাতীয় দল এবং বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি দলের সতীর্থরাও নানা মন্তব্য় করেছেন তাতে।