Yuzvendra Chahal-Dhanashree Verma: দাম্পত্যে চিড় চাহালের?

যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ও তাঁর স্ত্রী ধনশ্রী ভার্মার (Dhanashree Verma) মধ্যে অল ইজ নট ওয়েল! কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে।

Yuzvendra Chahal-Dhanashree Verma: দাম্পত্যে চিড় চাহালের?
দাম্পত্যে চিড় চাহালের?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 2:27 PM

নয়াদিল্লি: যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ও তাঁর স্ত্রী ধনশ্রী ভার্মার (Dhanashree Verma) মধ্যে অল ইজ নট ওয়েল! কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। ইউটিউবার-ডান্সার কোরিওগ্রাফার ধনশ্রী ইনস্টাগ্রাম (Instagram) থেকে ‘চাহাল’ পদবী সরিয়ে নিয়েছেন। তারপরই জাতীয় দলের তারকা স্পিনারে দাম্পত্যজীবন নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। পাশাপাশি দিনকয়েক আগেই যুজি ইন্সটা স্টোরিতে একটি ছবি দেন, যেখানে তিনি লেখেন, “নিউ লাইফ লোডিং”। এই পোস্টের পর থেকেই চাহালের অনুরাগীদের মধ্যে চিন্তা বেড়েছে। তবে কী নতুন জীবন শুরু করতে চলেছেন ভারতের তারকা স্পিনার? আসল বিষয়টি কী, তা নিয়ে ধনশ্রী বা যুজবেন্দ্র কেউই মুখ খোলেননি।

ঘটনার সূত্রপাত, চাহালপত্নীর ‘চাহাল’ পদবী সরিয়ে নেওয়া থেকেই। এরই মধ্যে চাহালের স্ত্রী ধনশ্রীর নতুন পোস্ট ঘিরে আরও জল্পনার জল বহুদূর গড়াল। ধনশ্রী-যুজবেন্দ্রকে অন্যতম সেরা কাপল হিসেবে ধরে তাঁদের ভক্তরা। তবে ধনশ্রী নিজের নামের পর থেকে ‘চাহাল’ পদবী সরিয়ে নিতেই, সকলের সন্দেহ আরও গাঢ় হয়। পাশাপাশি ইন্সটাগ্রামে সদ্য যে পোস্টটি করেছেন ধনশ্রী, তার ক্যাপশনে তিনি লিখেছেন, “একজন রাজকন্যা তার কষ্টতে বারবার শক্তিতে পরিণত করবে।” সেই পোস্টের কমেন্টে একাধিক ইন্সটাগ্রাম ব্যবহারকারী প্রশ্ন করতে থাকেন, “যুজি ভাইকে কি ডিভোর্স দিচ্ছেন”?। কেউ তো আবার বলেন, “ম্যাম ডিভোর্স হয়ে গেল নাকি আপনার?” কেউ বা আবার জানতে চায়, “ডিভোর্স হবে বলে কি কষ্ট পাচ্ছেন আপনি?”

কথায় বলে ‘নানা মুনির নানা মত’। এখানেও ঠিক সেটাই হয়েছে। যুজবেন্দ্র-ধনশ্রী যে ইঙ্গিত দিচ্ছেন, তাতে একাধিক ভাবনা তৈরি হচ্ছে নেটিজ়েনদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় আবার অনেকে এও বলছেন, যুজি-ধনশ্রী নতুন জীবন শুরু করতে চলেছেন কারণ, তাঁদের সন্তান আসতে চলেছে। সব আলোচনাটাই চলছে যুজবেন্দ্র ও ধনশ্রীর ইঙ্গিতকে কেন্দ্র করে। অন্যদিকে, নেটিজ়েনরা আবার আঙুলও তুলছেন ধনশ্রীর দিকে। যে, তাঁর প্রয়োজনের সময় তিনি চাহালকে ব্যবহার করেছেন। এখন প্রয়োজন নেই তাই ছেড়ে দিচ্ছেন। ধনশ্রী ডান্সার কোরিয়ওগ্রাফার ও ইউটিউবার হওয়ার সুবাদে জনপ্রিয় ছিলেন। তবে চাহালের সঙ্গে তাঁর বিয়ে হওয়ার পর, ধনশ্রীর পরিচিতি আরও বাড়ে। এই কাদা ছোড়াছোড়ি বন্ধ হবে, আসল সত্যিটা সামনে আসলেই। এ বার সেটা জানতে এখন অপেক্ষা করতে হবে যুজি ভক্তদের।